Amar Praner Bangladesh

তুরাগ থানা কৃষক লীগের নতুন সভাপতি এস এম রিপন ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন

 

মনির হোসেন (শিশির) :

রাজধানী তুরাগ থানা কৃষক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে । এই কমিটিতে এস এম রিপনকে সভাপতি ও মোঃ নাসির উদ্দিন নাসিরকে সাধারণ সম্পাদক করে ঘোষণা করা হয়েছে।

রবিবার (৩১শে জুলাই ) সকাল ১১ টায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৪নং ওয়ার্ড কৃষকলীগের কার্যালয় প্রাঙ্গণে এই সম্মেলনে পূর্বের কমিটি বিলপ্ত করে নতুন কমিটি ঘোষণা দেন। এ ছাড়া আব্দুস সালামকে সিনিয়র সহসভাপতির দায়িত্ব দেন। নির্বাচিত এই তিন নেতাকে আগামী ১৫দিনের মধ্যে, তুরাগ থানা কৃষকলীগের একটি পূর্ণাঙ্গ কমিটির তালিকা মহানগরে জমা দেওয়ার নির্দেশ দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য ঢাকা -১৮ আসনের আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এম. পি।

উক্ত সম্মেলনের শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ -সভাপতি ও ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের সভাপতি মোহাম্মদ মাকসুদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এম. পি। অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ হালিম খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, তুরাগ থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসির উদ্দিন, বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকি হক,বাংলাদেশ কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ গাজী জসিম উদ্দিন, এ.কে. এম. আজম খান,বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, বাংলাদেশ কৃষকলীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, তুরাগ থানা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ নূর হোসেন ও স্থানীয় আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।