রবিবার, ০৪ জুন ২০২৩, ০৫:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বহুল প্রচারিত দৈনিক ইত্তেফাক পত্রিকার স্বনামধন্য সম্পাদক তাসমিমা হোসেনের সাথে দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সৌজন্য সাক্ষাৎকার। ফুল ও ছবির অ্যালবাম উপহার পেয়ে তাসমিমা হোসেন অত্যন্ত খুশি হোন। এসময় উভয় পত্রিকার অনেক সাংবাদিক ও কলাকৌশলীরা উপস্থিত ছিলেন। সমসাময়িক দেশের রাজনীতি এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হয়। ছবি- প্রাণের বাংলাদেশ। পূবাইল প্রেসক্লাবের কমিটি গঠন গাজীপুরে অবৈধ গ্যাস সংযোগকারীদের কারনে গ্যাস সংকটে বৈধ গ্রাহকরা নারায়ণগঞ্জ রূপগঞ্জ এলাকার শীর্ষ সন্ত্রাসী মোশারফ বাহিনীর প্রধান মোশারফ অস্ত্রসহ গ্রেপ্তার গার্মেন্টস শ্রমিকদের ন্যূনতম মজুরী ২৪ হাজার টাকা ঘোষনার দাবিতে র‍্যালি ও সমাবেশ গাজীপুরে বিদেশ পাঠানোর কথা বলে গৃহবধূকে ধর্ষণ  গুলশান-বনানীতে স্পা সিন্ডিকেটের পক্ষ নিয়ে প্রকৃত সাংবাদিকদের বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রকাশে কারা আইন শৃঙ্খলা রক্ষার্থে নজরদারির লক্ষ্যে নব উদ্যোগ তজুমদ্দিন থানার চৌকস পুলিশ অফিসার ওসি মুরাদের তাহিদুল ইসলাম ঝন্টু জনগণের সমর্থন নিয়ে খালিশপুর ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর হতে চায় অবশেষে সাংবাদিক লোকমান হোসেন ও রুহুল আমীন হাওলাদারের সৃষ্ট মামলা নিষ্পত্তি হলো রোয়েদাদ নামায়

দক্ষিণখান থেকে অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ২২ Time View

 

 

রবিউল আলম রাজুঃ

রাজধানীর দক্ষিণখান থানার ফায়দাবাদ এলাকা থেকে অপহরণকারী চক্রের মূলহোতা আতিয়া ইসলাম ওরফে নীলাসহ এ চক্রের ৫ সদস্য’কে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব জানিয়েছে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, আতিয়া ইসলাম টিনা ওরফে নীলা (২২), রবিন মাহমুদ (২২), আসিফ আহমেদ (২০), শারমিন (২৬) ও জাকির হোসেন (২৪)। এদের মধ্যে দুই জন নারীও রয়েছেন। পরে অপহরণকারী চক্রের সদস্যরা অপহৃত পরিবারের নিকট মুক্তিপণ হিসেবে ৫ লাখ টাকা দাবি করেন।

অপহরণকারী চক্রের নিকট থেকে অপহৃত ভিকটিম রাশিদুস সাবরু নিলয় (২৪) কে উদ্ধার করা হয়।

আজ শুক্রবার দুপুরে র‌্যাব-৪ এর (মিডিয়া) শাখার সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো: জিয়াউর রহমান চৌধুরী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এএসপি মাজহারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর দক্ষিনখান থানার ফায়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ভিকটিম’ রাশিদুস সাবরু নিলয় (২৪) কে জীবিত অবস্হায় উদ্বার করেন এবং অপহরণকারী চক্রের মূলহোতা আতিয়া ইসলাম টিনা ওরফে নীলা’সহ ৫ জন গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ভিকটিম রাশিদুস সাবরু নিলয় (২৪) ঢাকা জেলার সাভার থানার রেডিও কলোনি এলাকার বাসিন্দা। অপহরণকারী চক্রের মূলহোতা আতিয়া ইসলাম এর সাথে ভিকটিমের ২০১৭ সালে সামাজিক যোগাযোগের মাধ্যমে পরিচয় হয়। পরিচয়ের ২/৩ মাস পর যখন ভিকটিমের ঠিকানা পরিবর্তন করে তখন থেকে আর তাদের মধ্যে কোনো যোগাযোগ ছিলো না।

ভিকটিমের বরাত দিয়ে র‍্যাব বলছে, এরপর গত ২০২৩ সালের ২৬ মার্চ তারিখে গ্রেফতারকৃত ব্যক্তি আতিয়া ইসলাম ওরফে নীলা ভিকটিমের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুনরায় কুশলাদি বিনিময়ের এক পর্যায়ে ভিকটিমের সাথে দেখা করতে চায় এবং নিজ বাসায় দাওয়াতের নামে এনে তার অন্যান্য সহযোগীদের মাধ্যমে আটকে রেখে শারীরিকভানে নির্যাতন শুরু করে।

পরবর্তীতে ভিকটিমের পিতার কাছ থেকে মোবাইল ফোনের মাধ্যমে ৫ লক্ষ টাকা মুক্তিপণ হিসেবে দাবি করে অন্যথায় ভিকটিমকে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় ভিকটিমের পিতা কোন উপায়ন্তর না পেয়ে র‌্যাব-৪ এর বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তাদেরকে দক্ষিনখান থেকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়