Amar Praner Bangladesh

দিনাজপুরে আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

 

মোঃ নূর ইসলাম নয়ন, দিনাজপুর :

 

দিনাজপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোডশেডিং ও ভোলায় স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদে আইনজীবী ফোরাম দিনাজপুর জেলা ইউনিট এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

জেলা আইনজীবী সমিতি প্রঙ্গণে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর জেলা ইউনিটের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ফোরাম নেতা মোঃ একরামুল আমিন।

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ফোরাম নেতা আনিসুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক আ ন ম হাবিবুল্লাহ, ফোরাম নেতা মোঃ আব্দুল বাকী ও রাশেদুল ইসলাম মানিক প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইনজীবী ফোরামের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু মাসুদ ওবায়দুল্øাহ তারেক।

সমাবেশে বক্তারা বলেন, এই সরকারের অধীনে কেউ নির্বাচনে যাবে না। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করে একটি গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা হবে। সমাবেশে আগামী দিনের প্রতিটি আন্দোলন-সংগ্রামে শরিক হওয়ার জন্য ফোরামের নেতাকর্মীদের প্রত আহবান জানানো হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে ফোরাম নেতা মোঃ আসির উদ্দীন, শামিম বিন গোলাম পার্ল, মোঃ নিয়ামুল হক, মোঃ আনোয়ারুল হক সরকার মানিক, গোলাম ফারুক মিনহাজুল হক, মোঃ শিরন আলমসহ ফোরামের অন্যান্য নেতাকের্মী উপস্থিত ছিলেন।
সমাবেশের আগে আইনজীবী সমিতির সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে আদালত এলাকা প্রদক্ষিন করে পুনরায় আইনজীবী সমিতি প্রাঙ্গণে এসে শেষ হয়।