Amar Praner Bangladesh

দিল্লির রাজপথে আট ঘণ্টা ধরে তরুণীকে ধর্ষণ !

ধর্ষণের ঘটনায় ফের খবরের শিরোনামে ভারতের রাজধানী দিল্লি। প্রায় আট ঘণ্টা ধরে দিল্লির রাজপথে দাপিয়ে বেড়িয়েছিল গাড়িটা।

কিন্তু গাড়ির মধ্যে কী হচ্ছে একটি বারের জন্য বুঝতেও পারেনি কেউ। সন্দেহ হয়নি কারও। শেষে ১০০ নম্বরে ডায়াল করে ২৪ বছরের তরুণী সব জানানোর পরই প্রকাশ্যে এল আসল ঘটনা।

তরুণীর অভিযোগ, শুক্রবার সন্ধ্যা থেকে রাত ২টা পর্যন্ত এক চলন্ত গাড়িতেই দুই যুবক ধর্ষণ করেছে তাকে। দিল্লি পুলিশকে ওই তরুণী জানিয়েছেন, শুক্রবার নয়ডায় গলফ কোর্স মেট্রো স্টেশনের কাছে অটোরিকশা ধরার জন্যে অপেক্ষা করছিলেন। ঘড়িতে তখন মোটামুটি সাড়ে ছ’টা বাজে। সেই সময়ই একটি গাড়ি এসে তার সামনে দাঁড়ায়। তার কাছে সেক্টর ১৮-১৯ কোথায় জানতে চায় অভিযুক্তরা। তার পরই জোর করে সেই মহিন্দ্রা স্করপিওতে তাকে তুলে নেন গাড়ির দুই যাত্রী।

দিল্লি পুলিশের কাছে তরুণী আরও জানিয়েছেন, গাড়ির মধ্যেই চলে ধর্ষণ। কিন্তু একটি বারের জন্য গাড়ি কোথাও থামেনি। নয়ডা এবং দিল্লির বিভিন্ন রাস্তা দিয়ে গাড়িটি চলতে থাকে। শেষে রাত দুটো নাগাদ অক্ষরধাম মন্দিরের কাছে তরুণীকে ফেলে দিয়ে পালায় অভিযুক্তরা। মন্দিরের সামনে থেকেই ১০০ নম্বরে ফোন করেন তিনি। পরে পুলিশ তাকে উদ্ধার করে। তরুণীর বয়ান মতো অভিযুক্তের স্কেচ এঁকে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ।