Amar Praner Bangladesh

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী ও মাদকের সাথে জড়িতদের ছাড় নয় : পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

 

 

মীর আবুবকরঃ

 

আমাদের দেশ বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের গর্বিত অংশীদার বাংলাদেশ পুলিশ বাহিনী। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ, ইউক্রেন রাশিয়া যুদ্ধ সব কিছুই কাটিয়ে বাংলাদেশ এগিয়ে চলছে উন্নয়নের পথে। সাতক্ষীরায় অতীতে ১৩-১৪ সালে স্বাধীনতা বিরধীদের প্রতিহত করেছি। সাতক্ষীরায় সেই দিন আর ফিরে আসবেনা। নাশকতা সৃষ্টিকারী ও জঙ্গীবাদের ছাড় দেওয়া হবেনা।

সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, জেলা পুলিশ লাইন্সে ডিলসেটে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। তিনি আরো বলেন, কোন পুলিশ মাদকের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা মাদক এবং চোরাকারবারির সাথে জড়িত তাদের তথ্য আমাকে জানাবেন। মাদক ও চোরাকারবারিগণ হচ্ছে সমাজের শত্রু।

প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্সে পুলিশ সেটা বাস্তবায়নে কাজ করছে।মাদকের সাথে জড়িত ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ছাড় দেয়া হবে না।সাতক্ষীরার সকল থানা ও পুলিশকে দুর্নীতিমুক্ত ও দালাল মুক্ত করবো। এজন্য আপনাদের সহযোগিতা চাই। সাতক্ষীরাকে জঙ্গি মুক্ত করার পিছনে সাংবাদিকদের অবদান রয়েছে।সাতক্ষীরার সকল জনগণের পুলিশ সুপার,সবসময় নিরপেক্ষ থাকবো।

তবে যারা শান্ত সাতক্ষীরাকে অশান্ত করতে চায় তাদের বিরুদ্ধে এ্যাকশন নিতে কোন দিধা করবো না। আমি সুন্দর একটি সাতক্ষীরা স্বপ্ন দেখি।এসময় উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজিব খান, অতিঃ পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কনক কুমার দাস, অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, পুলিশের বিশেষ শাখার পরিদর্শ জাহিদুল আলম, সদর থানার ওসি এসএম কাইয়ুম,ডিবি ওসি বাবুল আক্তার ও ট্রাফিক ইনন্সপেক্টর শ্যামল চৌধুরী,সহ সাতক্ষীরার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।