রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৬ অপরাহ্ন

দেশে ভয়াবহ ভাবে চলছে লোডশেডিং

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ২৭ Time View

 

মাছুম কাজী :

 

বিদ্যুৎ মানব জিবনে একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। বর্তমান প্রেক্ষাপটে বিদ্যুৎ ছাড়া জন জিবন প্রায় অচল। কিন্তু রাজধানী ঢাকা সহ দেশে প্রায় সব জায়গায়ই বেড়েছে লোডশেডিং।যা কিনা জন জিবনে অস্বস্থির কারন হিসেবে দাড়িয়েছে।বাধাগ্রস্থ হচ্ছে বিভিন্ন্য মিল কারখানার সহ গার্মেন্টস শিল্পের উৎপাদন কাজে।আর এই উৎপাদনে বাধাগ্রস্থের ফলে আঘাত আসতে পারে দেশের অর্থনিতিতে।এছাড়াও লোডশেডিং এর কারনে সব চেয়ে বেশি কষ্ট পাচ্ছে শিশু বৃদ্ধ এবং রোগীরা।

বিভিন্ন্য সরকারি হাসপাতালে খবর নিয়ে দেখা যায়, এক দিকে প্রখর গরম আরেকদিকে লোডশেডিং। বর্তমান সময়ে এই অসহ্য গরমে রোগীরা আরো অসুস্থ হয়ে পরছে। লোডশেডিং এর কারনে শিক্ষার্থীদের শ্রেণী কক্ষে ক্লাশ করা খুবই কঠিন হয়ে পরেছে।

এই ডিজিটাল যুগে এই ধরনের লোডশেডিং বেমানান বলে উল্লেখ করেছেন সমাজের নানান শ্রেণির বিশিষ্ঠ জনেরা।এই লোডশেডিং নামক ব্যাধি থেকে মুক্তি চায় সাধারন জনগন।সর্ব সাধারনের এই দুর্ভোগ দেখার যেন কেউ নেই। জনগন এই দুর্ভোগ থেকে মুক্তি চায়। জন জিবনে স্বস্থি ফিরিয়ে আনতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ এর ব্যাবস্থায় সংশ্লিষ্ট মন্ত্রনালয়,অধিদপ্তর সহ কতৃপক্ষের অবিলম্বে যথাযথ উদ্যোগ নেয়া প্রয়োজন ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category