দেশ ও দেশের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন: সালাম মূশের্দী

 

 

রূপসা প্রতিনিধি :

খুলনা-৪আসনের সংসদ সদস্য ও প্রিমিয়াম ব্যাংকের পরিচালক আব্দুস সালাম মূশের্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমন প্রতিরোধে যে নির্দেশনা দিয়েছেন তা সকলকে মানতে হবে।

ইতি মধ্যে তিনি প্রায় ৩৮ লাখ নিম্ম আয়ের প্রত্যেকটি পরিবারের মাঝে ২ হাজার ৫ শত টাকা আর্থিক সহায়তা বিতরণ শুরু করেছে। পর্যায়ক্রমে নিম্ম আয়ের সকল মানুষ খাদ্য সহায়তা পাবে। দেশ ও দেশের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, প্রাকতিক এ দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও বেসরকারী ব্যাংক দেশের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। যার ফলে দেশ আজ মধ্যম আয়ের থেকে উন্নত দেশে পরিনত হতে যাচ্ছে। জননেত্রী মেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল হয়েযার যার জায়গা থেকে ভাগ্যেন্নয়নে কাজ করছে।

বুধবার বিকালে রূপসা কলেজ মিলনায়তনে প্রিমিয়াম ব্যাংকের আয়োজনে উপজেলার ৩শত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন খুলনা প্রিমিয়াম ব্যাংকের ম্যানেজার গোলাম হাবিব সুমন,জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ মোতালেব হোসেন,ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, আকতার হোসেন খান, রিনা পারভিন, আজিজা সুলতানা, সাবিনা বেগম, নাসির হোসেন সজল, সাবেক চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, এমপির প্রধান সমন্বয়ক ও যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার ওযুবলীগ নেতা শামসুল আলম বাবু, ফরিদ শেখ, শারমিন সুলতানা রুনা, বাদশা মিয়া, নাজির শেখ, মামুন শেখ, শিমুল হোসেন, রিয়াজ,তরিকুল,হিমেল,সোহেল সাব্বির হোসেনসহ দলের নেতৃবৃন্দ।