Amar Praner Bangladesh

দৈনিক আমার প্রাণের বাংলাদেশ আয়েজিত রোহিঙ্গাদের সাহায্যার্থে গোল টেবিল বৈঠক

মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের মানবিক সাহায্যার্থে করণীয় শীর্ষক মত বিনিময় সভার আয়োজন করেন দৈনিক আমার প্রাণের বাংলাদেশ, গোল টেবিল বৈঠকে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, পত্রিকার সম্মানিত উপদেষ্টা এস. এম. জাহিদ চৌধুরী।
তার বক্তব্যে বলেন, ‘মিয়ানমারের এই হত্যাকান্ডে বিশ্ব মানবতা আজ প্রশ্নের সম্মুখীন। মিয়ানমারের মানুষের এই হত্যাকান্ড যে কোন জানোয়ারের আচরণকেও হার মানিয়েছে। পৃথিবীর সৃষ্টির পর থেকে অধ্যবধি এরকম হত্যাকান্ড আর ঘটেনি। বিশ্ব মানবতা আজ ধুলোর সাথে মিশে গেছে। আমরা মানুষ হিসেবে এখনই সঠিক পরিচয় দেওয়ার সময় হয়েছে এই নির্যাতিত জনগোষ্টীর পাশে দাঁড়িয়ে। আমাদের সাধ্য মতো সহযোগিতার হাত বাড়িয়ে আমাদের দেশে আশ্রীত রোহিঙ্গাদের পাশে দাঁড়ানো আমাদের মৌলিক দায়িত্ব।‘
তিনি আরো বলেন, প্রাণের বাংলাদেশ পত্রিকায় কর্মরত সকল সাংবাদিক- কলাকৌশলীদের সহযোগিতার হাত বাড়িয়ে আগামী ২৯ আগষ্ট্ (শুক্রবার) টেকনাফ কুতুপালং উদ্দেশ্যে সকাল ৮ ঘটিকার সময় আমাদের যাত্রা শুরু করবো চট্টগ্রাম ব্যুরো অফিসের সামনে থেকে। অতিসত্তর আপনার ত্রাণ সহ আমাদের সাথে যোগাযোগ করুন। যোগাযোগের ঠিকানা, আকাশ ইকবাল, মোবাইল: ০১৭০০৯৪৯২৫২।