Amar Praner Bangladesh

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ-হত্যা মামলার আসামিরা গ্রেফতার

 

 

টাঙ্গাইল প্রতিনিধিঃ

 

টাঙ্গাইলের বাসাইলে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী তিশাকে (৯) গণধর্ষণ ও চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য দুই দিনের মধ্যে উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন টাঙ্গাইল (পিবিআই)। সোমবার (৬ জুন) দুপুরে টাঙ্গাইল পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমীন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- টাঙ্গাইলের বাসাইল উপজেলার ভাটপাড়া এলাকার স্বপন মণ্ডলের ছেলে গোবিন্দ মণ্ডল (১৯), একই এলাকার আনন্দ মণ্ডলের ছেলে চন্দ্র মণ্ডল (১৭) এবং লালিত সরকারের ছেলে বিজয় সরকার (১৬)।

পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন জানান, পিবিআই টিম ঘটনাস্থলে গিয়ে জানতে পারে যে, গত ২৬ মে সকাল আনুমানিক পৌনে সাতটার দিকে শিশু তিশার প্রতি মনে বিকৃত যৌন লালসা পোষণ করে আসামিরা। এসবের জেরে তিশাকে বাড়িতে একা পেয়ে পালাক্রমে গণধর্ষণ করে এবং পরে তাকে হত্যা করার জন্য গলায় ওড়না দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে তিন আসামি পালিয়ে যায়।

তিনি বলেছেন, এ ঘটনায় পিবিআই স্বপ্রনোদিত হয়ে তদন্ত শুরু করে। পরে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেফতার করে। আসামিরা শিশু তিশাকে গণধর্ষণ ও তাকে হত্যার সাথে জড়িত থাকার কথা পিবিআইয়ের কাছে স্বীকার করেছে।

এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং আজকে আসামীদের জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার।