Amar Praner Bangladesh

ধামরাইয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

 

আসিফ বাবু :

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ধামরাই উপজেলার নান্নার, সূয়াপুর ও রোয়াইল ইউনিয়নে একযোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শনিবার দিবভর উপজেলার নান্নার, সূয়াপুর ও রোয়াইল ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নান্নার ইউনিয়ন পরিষদে আলোচনা সভায় সভাপতিত্ব করেন নান্নার ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ আলতাফ মোল্লা, সুয়াপুর ইউনিয়ন পরিষদে অনুষ্ঠানের উদ্ধোধন করেন সুয়াপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কফিল উদ্দিন, সভাপতিত্ব করেন সুয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন, রোয়াইল ইউনিয়নে সভাপতিত্ব করেন বীরমুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন সবগুলো অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (ঢাকা ২০) এর সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যার জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না। ১৯৭৫ সালে ১৫ আগষ্ট কালো রাতে বঙ্গবন্ধু সহ তার পরিবারকে হত্যা করে দেশ কে পাকিস্তান রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিল এই দেশের স্বাধীনডা বিরোধী ঘাতক দালালেরা । এখনো তারা নানা ভাবে দেশেকে পিছিয়ে দেওয়ার জন্য দেশে বিদেশে বিভিন্ন ধরনের চক্রান্ত করে যাচ্ছে।

আলোচনা ও দোয়ামাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, সাধারণ সম্পাদক ধামরাই উপজেলা আওয়ামী লীগ বীরমুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, পৌর মেয়র গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহনা জেসমিন মুক্তা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, সুয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজয় চন্দ্র সাহা, ইউয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহানুর রহমান শানু মেম্বার, সুয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম, রোয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম সামসুদ্দিন মিন্টু,উপজেলা যুবলীগের সহ-সভাপতি নিশাতুর রহমান হান্নান, রোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক মনি, সহ উপস্থিত ছিলেন বিভিন্ন নেতা কর্মীরা।