নাজিরপুরে ঠিকাদারকে কুপিয়ে হত্যা

 

 

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধিঃ

 

পিরোজপুরের নাজিরপুরে মো. আব্দুস ছবুর হাওলাদার (৪০) নামের এক ঠিকাদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ১ জুলাই সকালে উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা এলাকার গাদেরহাটে। নিহত ছবুর হাওলাদার উপজেলার সদর ইউনিয়নের উত্তর সাতকাছিমা (গাদেরহাট) গ্রামের মৃত মো. ছোবাহান হাওলাদারের ছেলে। আর হত্যাকারী মো. মিজানুর রহমান মৃধা একই এলাকার মাহাতাব মৃধার ছেলে ও স্থানীয় মৃধা বাড়ি মসজিদের ইমাম।

নিহতের কন্যা কারিশিমা খানম জানান, বুধবার ভোর সাড়ে ৪টার দিকে স্থাণীয় মৃধাবাড়ি মসজিদের ইমাম মো. মিজানুর রহমান মৃধা তাদের (নিহত ছবুর) ঘরে ইট মারে। এ সময় তার পিতা ঘর থেকে বের হলে ওই মিজানুর রহমানের হাতে থাকা একটি হাতল খোলা দা’র হাতলের সরু অংশ দিয়ে তার পিতা মো. ছবুর হাওলাদারের বুকে আঘাত করে। এতে তার পিতা গুরুতর আহত হলে স্থাণীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মুত্যু বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ঈশিতা সাধক নিপু জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। তার বুকের আঘাতের চিহ্ন রয়েছে। থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় হত্যাকারী মিজানুর রহমানকে আটক করা হয়েছে।