Amar Praner Bangladesh

নালিতাবাড়ীতে ইউপি উপ নির্বাচনে-দুই পক্ষের সংর্ঘষ

 

 

শেরপুর প্রতিনিধিঃ

 

বাড়ী বাড়ী গিয়ে ভোট চাওয়াকে কেন্দ্র করে ২৪ জুলাই রোববার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া মন্ডলিয়াপাড়া ইউনিয়নের উপ নির্বাচনে নৌকা ও মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান পদে দুই পক্ষের সমর্থকের মাঝে সংর্ঘষে কমপক্ষে আহত হয়েছেন ১০ জন। উভয় পক্ষের গুরুতর আহত দুজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় শান্তি শৃংখলা রক্ষার্থে পুলিশ টলহ জোড়দার করেছে। এদিকে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হাফিজুল ইসলাম জুয়েল ও স্বতন্ত্র মোটর সাইকেল প্রতিকের প্রার্থী খোরশেদ আলম খোকা এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুরে রামচন্দ্রকুড়া ইউনিয়নে মোটরসাইকেল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম খোকাসহ সমর্থকরা তাড়ানী গ্রামের নেকবরের বাড়ীতে ভোট চাইতে যায়। একই সময়ে নৌকা প্রতিকের সমর্থরা সেখানে ভোট চাইতে যায়। এই ভোট চাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মাঝে সংর্ঘষ বেঁেধ যায়। শুরু হয় হাতাহাতি মারামারি। এঘটনার জেরে আবার বৈশাখী বাজারে নৌকার প্রচার কেন্দ্রের সামনে মোটর সাইকেল প্রতিকের সমর্থকের মাঝে সংর্ঘষ বাঁেধ। এতে উভয় পক্ষে আহত হয় কমপক্ষে ১০ জন। এরমধ্যে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হাফিজুল ইসলাম জুয়েলের ছেলে আরমান ইসলাম (১৮) গুরুতর আহত হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং নৌকা প্রতিকের সমর্থকসহ আরও ৭ জন আহত হয়েছেন। অপরদিকে মোটর সাইকেল প্রতিকের সমর্থক আঃ রবও গুরুতর আহত হলে তাকেও ময়মনসিংগ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ।

নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হাফিজুল ইসলাম জুয়েল বলেন, হামলায় আমার ছেলে সহআটজন কর্মী আহত হয়েছে। বর্তমানে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোটর সাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম খোকা বলেন, ভোট চাইতে গেলে অমার কর্মীদের উপর হামলা চালানো হয়। এতে আমার ২ জন কর্মী আহত হয়। এদিকে সীমান্ত পরিবহনে ইটপাটকেল ছোড়ায় গাড়ীর গ্লাস ভেঙ্গে গেছে।

নালিতাবাড়ী থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা বছির আহম্মেদ বাদল বলেন, শান্তি শৃঙ্খলা রক্ষার্থে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। উভয় পক্ষ হতে মামলা নেওয়া হয়েছে।