সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তিন দিনের সফরে ঢাকায় বেলজিয়ামের রানি ভূমিকম্প: তুরস্কে ও সিরিয়ায় নিহত ৫ শতাধিক উত্তরা বিজিবি মার্কেট এখন আর ডালভাত কর্মসূচিতে নেই মন্দিরে মূর্তির পায়ে এ্যাড. রফিকুল ইসলাম ও তার স্ত্রী’র সেজদা প্রতিবাদে নির্যাতন ও মামলার শিকার মোঃ জলিল রৌমারীতে অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির অফিস উদ্বোধন যুবলীগ নেতাদের ছত্রছায়ায় কল্যাণপুরে আবাসিক হোটেলে রমরমা দেহব্যবসা তিতাসের অসাধু কর্মকর্তাদের আতাতে লাইন কাটার নামে প্রতিনিয়ত গ্রাহকদের সাথে ব্ল্যাকমেইলিং করছে প্রতারক চক্র রাজধানীর উত্তরখান থেকে ড্যান্ডি পার্টির ১৬ সদস্য গ্রেপ্তার দেশে গুপ্ত লিখন বিদ্যাকে ব্যবহার করে জঙ্গী ও মাদক কার্যক্রম প্রসারিত হচ্ছে দক্ষিণখানে নির্মাণাধীন ৯ তলা ভবন থেকে পড়ে রাজমিস্ত্রি নিহত : আহত-১

নীলফামারীর ডোমারে নির্ধারিত সময়ের আগেই স্কুল ছুটি দিয়ে চলে যান শিক্ষকরা

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ Time View

 

 

নবিজুল ইসলাম নবীন, নীলফামারী :

 

নীলফামারী জেলার ডোমার উপজেলার পূর্ব বোড়াগাড়ি কবি নজরুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্ধারিত সময়ের আগেই স্কুল ছুটি দিয়ে চলে যান প্রধান শিক্ষক ইমরান হোসেন (৫০) আজ ৮ই জানুয়ারি দুপুর ২টায় সরজমিনে গিয়ে দেখা যায় এমনচিত্র।

প্রধান শিক্ষক ইমরান হোসেন সাংবাদিকের মুঠো ফোনে জানান, ঠান্ডা অনেক বেশি জানুয়ারি মাস চলছে কোনো শিক্ষার্থী স্কুলে আসেনি, তাই আমরা ২ টায় মধ্যে ছুটি দিয়ে বাড়ি চলে আসি সবাই।

যদিও আজকের আবহাওয়া বেশি খারাপ ছিলোনা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি উচ্চস্বরে বলেন, আপনাদের আমার প্রতিষ্ঠানে কে আসতে বলেছে আমি কি আপনাদের ডেকেছি।

এ বিষয়ে ডোমার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমির হোসেন জানান, সরকারি নির্ধারিত সময় আগে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি দেওয়ার নিয়ম নেই,ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে এর আগেও আমার কাছে অভিযোগ এসেছে, আমি বিষয়টি দেখছি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এ বিষয়ে জানতে চাইলে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার বলেন, সরকারি নিয়ম অনুযায়ী সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত স্কুল খোলা থাকবে, শিক্ষার্থী আসুক আর না আসুক , শিক্ষার্থী না আসলে প্রয়োজনে শিক্ষক হোম ভিজিট করবে এটাই নিয়ম, আপনারা রিপোর্ট করেন আমরা তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করবো।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category