সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তিন দিনের সফরে ঢাকায় বেলজিয়ামের রানি ভূমিকম্প: তুরস্কে ও সিরিয়ায় নিহত ৫ শতাধিক উত্তরা বিজিবি মার্কেট এখন আর ডালভাত কর্মসূচিতে নেই মন্দিরে মূর্তির পায়ে এ্যাড. রফিকুল ইসলাম ও তার স্ত্রী’র সেজদা প্রতিবাদে নির্যাতন ও মামলার শিকার মোঃ জলিল রৌমারীতে অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির অফিস উদ্বোধন যুবলীগ নেতাদের ছত্রছায়ায় কল্যাণপুরে আবাসিক হোটেলে রমরমা দেহব্যবসা তিতাসের অসাধু কর্মকর্তাদের আতাতে লাইন কাটার নামে প্রতিনিয়ত গ্রাহকদের সাথে ব্ল্যাকমেইলিং করছে প্রতারক চক্র রাজধানীর উত্তরখান থেকে ড্যান্ডি পার্টির ১৬ সদস্য গ্রেপ্তার দেশে গুপ্ত লিখন বিদ্যাকে ব্যবহার করে জঙ্গী ও মাদক কার্যক্রম প্রসারিত হচ্ছে দক্ষিণখানে নির্মাণাধীন ৯ তলা ভবন থেকে পড়ে রাজমিস্ত্রি নিহত : আহত-১

নীলফামারী ডালিয়া দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের গোমর ফাঁস: সমাবেশের বক্তব্যে অভিভাবকবৃন্দ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ২৮ Time View

 

 

নীলফামারী প্রতিনিধিঃ

 

নীলফামারী ডিমলা উপজেলা ৭ নং খালিশা চাপানি ইউনিয়ন ডালিযা দ্বি মুখী উচ্চ বিদ্যালয় আয়োজনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার দুপুর ১২ ঘটিকায় উক্ত প্রতিষ্ঠানের এডহক কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান মঈনুল হক এর সভাপতিত্বে সহকারী মৌলভী শিক্ষক গোলাম মোস্তফা এর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষিকা সহিদা ইয়াসমিন।

তিনি তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের নিয়মিতভাবে বিদ্যালয়ে প্রেরন, শিক্ষক এবং অভিভাবকদের মধ্যেই সম্প্রীতি ও সৌহার্দ্য বৃদ্ধি, শিক্ষার্থীদের মুঠোফোন বিদ্যালয়ে নিয়ে না আসা, ড্রেস পরিধানসহ বিদ্যালয়ের মান উন্নয়ন বিষয়ের উপর আলোকপাত করেন।

চলমান সভায় অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন সফিকুল ইসলাম, রফিকুল ইসলাম,হাবিবুর রহমান, তারা সম্মানিত শিক্ষক মহোদয়দের কে আন্তরিক হওয়া, শিক্ষকদের আগমন প্রস্থান, নিমতিত পাঠদান, পরিচালনা কমিটি বৃন্দদের কে সজাগ দৃষ্টি রাখা, নির্বাচনের মাধ্যমে পরিচলনা কমিটির গঠন।অত্র প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের খাতা কলমে নাম আছে অথচ তারা বিভিন্ন কোচিং ও কিন্ডারগার্টেন এ পড়া শুনা করে এসএসসি পরীক্ষার সময় এখান থেকে পরীক্ষা দিয়ে ভালো রেজাল্ট করে তাতে আমাদের প্রতিষ্ঠানের কি স্বার্থকতা থাকতে পারে এবং ক্লাসের কথা বললে টিসি দেয়ার হুমকি ধামকি বন্ধ করা সহ নানা বিষয়ের উপর পরামর্শ প্রদান করেন।এতে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাঃ মশিউর রহমান লেবু তিনি বলেন শিক্ষার্থীরা পড়া শুনার জন্য মানববন্ধন পর্যন্ত করেছে। আপনারা যেভাবে আপনাদের সন্তানদের জলঢাকায় রেখেছেন মানুষের মত মানুষ হওয়ার জন্য আমরাও দোয়া করি তারা মানুষ হউক। আমাদের টাকা থাকলে আমরাও পড়াইতাম। পারিনা বলে গ্রামের এই স্কুলে ভর্তি করে দিয়ছি।সককার বাহাদুর প্রতিমাসে আপনাদের বেতন দিচ্ছেন। তার পরেও কেন এত হ-য-ব-র-ল হবে।

এসময় আরও বক্তব্য রাখেন চেয়ারম্যান সহিদুজ্জামান সরকার,সাবেক চেয়ারম্যান সামসুল হক হুদা এডহক কমিটির সদস্য ও ইউপি সদস্য সাইদুল ইসলাম,কামনি কুমার রায়, সমাজ সেবক আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান (ভেদু) প্রমূখ। সভাপতি তাঁর সমাপনী বক্তব্য বলেন আমাকে এখন পর্যন্ত প্রতিষ্ঠানের আয় কত আর ব্যায় কত তা দেখানো হয় নাই।অভিভাবক বৃন্দ ও শিক্ষার্থীরাই এ প্রতিষ্ঠানের প্রাণ।এ বিদ্যালয় থেকে অনেক ছাত্র ছাত্রী দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরিরত অবস্থায় রয়েছে। সেই ঐতিহ্য ফিড়িয়ে আনার লক্ষ সকলের সার্বিক সহযোগী দরকার।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category