Amar Praner Bangladesh

নীলফামারী ডিমলায় চলাচল রাস্তা কর্তন ও বৃক্ষ রোপনের অভিযোগ

 

 

নীলফামারী প্রতিনিধিঃ

 

নীলফামারী ডিমলা উপজেলা ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন ৯ নং ওয়ার্ড ছাতুনামায় চলাচলের রাস্তা কর্তন ও বৃক্ষ রোপনের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগের আলোকে ও এলাকাবাসি সূত্রে জানা গেছে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া মুজিব শতবর্ষের উপহার ঘর, মুজিব কেল্লা নির্মাণ ঘর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়ুয়া শিক্ষার্থীগণ, প্যারাগণ এগ্রো লিমিটেট জৈব সার উৎপাদিত কারখানা, গৃহপালিত পশু ও সর্বস্তরের জনসাধারণের চলাচলের দৃশ্যমান একমাত্র রাস্তা কর্তন ও গাছ রোপণ করে প্রতিবন্ধকতার সৃষ্টি করেছেমৃত মৃত্যু নেছার উদ্দিন নজরুল ইসলাম গং।

তৈলদ্দিন,মিজানুর রহমান, সবুজ আলী প্রমূখ জানান ২৭ জুলাই নজরুল ইসলাম নিজ জমি দাবি করে বাধা করা শর্তেও রাস্তা কর্তন ও বৃক্ষ করে। এ অন্যায় মেনে নেয়া যায়না। বিষয়টা ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য কে জানিয়েছি আশা করি তারা শান্তির পরিবেশ সৃষ্টি করবেন।

এ ব্যাপারে কথা হয় ইউপি চেয়ারম্যান একরামুল হক চৌধুরী ও ইউপি সদস্য নুর হোসেন তারা প্রতিবেদকে বলেন আমরা নজরুলদের কে বুঝানোর চেষ্টা করছি তারা আমাদের কথার বিপক্ষে অবস্থান নিলে তারা তাদের ভালো মন্দ বুঝে আইনি আশ্রয় নিবে।

তবে ভৌগোলিক অবস্থানের দিক থেকে ওই জায়গায় যে সব প্রতিষ্ঠান রয়েছে, দেশ ও জাতীয় স্বার্থে তা এবং এলাকার কর্মসংস্থানের জন্য বেঁচে রাখা দরকার।