রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৬ অপরাহ্ন

পটুয়াখালীতে চাঁদা না পেলে মেয়েকে অপহরণ করে হত্যার হুমকি!

Reporter Name
  • Update Time : বুধবার, ২ মে, ২০১৮
  • ১২ Time View

পটুয়াখালী প্রতিনিধি:পটুয়াখালীর কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (স্বাস্থ্য প্রশাসক) ডাঃ চিন্ময় হাওলাদারকে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সদস্য পরিচয়ে চাঁদা চেয়ে এক ব্যক্তি মোবাইল ফোনে হুমকি দিয়েছে।

এসময় টাকা না পেলে কিংবা অন্যত্র বদলী হয়ে না গেলে তার দুই কন্যা সন্তানকে অপহরন করে হত্যার হুমকি দেয়া হয়। চিন্ময় হাওলাদার জানান, তিনি বুধবার সকালে ঢাকা থেকে অফিসিয়াল কাজ শেষে বাসে ফিরছিলেন। মাওয়া পেরিয়ে বরিশালে যাচ্ছিলেন।

পথিমধ্যে দুপুর ১২টা ০৫ মিনিটের সময় মোবাইল (০১৬৪২৪৬৪০৫১) নাম্বার থেকে শামীম সিকদার পরিচয়ে এভাবে হুমকি দেয়। চার মিনিট ৫১ সেকেন্ড কথা বলেন ওই ব্যক্তি। এসময় বিশ্রী ভাষায় গালাগাল করা হয়। তিনি বিষয়টি কলাপাড়ার ইউএনও মোঃ তানভীর রহমান এবং ওসি মোঃ জাহাঙ্গীর হোসেনকে অবগত করেছেন।

জিডি করার প্রস্তুতি চলছে। হাসপাতাল ক্যাম্পাসে সরকারি বাসভবনে থাকা তার স্ত্রী এখবরে দুই কণ্যা সন্তান নিয়ে ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন। ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, জিডি করা হলে মোবাইল নম্বর ট্রাকিং করে হুমকিদাতাকে শণাক্তের চেষ্টা করা হবে।

স্বাস্থ্য প্রশাসক চিন্ময় হাওলাদারের চন্দ্রীমা (৫) ও মাধবী (৩) দুই কন্যা সন্তান রয়েছে। তবে চিকিৎসক হিসেবে চিন্ময় হাওলাদারের আলাদা সুখ্যাতি রয়েছে। তিনি হাসপাতাল ক্যাম্পাসের বাইরে কোন কিনিকে বসেন না। এসব দিক মাথায় রেখে পুলিশ প্রশাসন বিষয়টি গুরুত্বের সঙ্গে এগুচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category