Amar Praner Bangladesh

পদ্মা সেতু নির্মাণ হওয়ার আগেই গোপালগঞ্জে ইকোনমিক জোন হিসেবে গড়ে তোলা হবে—-শেখ সেলিম

গোপালগঞ্জ প্রতিনিধি:
পদ্মা সেতু নির্মাণ হওয়ার আগেই গোপালগঞ্জে ইকোনমিক জোন হিসেবে গড়ে তোলা হবে। এখানে নতুন নতুন শিল্প-কল কারখানা গড়ে তোলার প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়েছে। সেখানে হাজারো লোকের কর্মসংস্থান ও ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটবে। মানুষ অর্থনৈতিক ভাবে সাবলম্বী হবে।
রবিবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ার অ্যাডভান্স জামান সেন্টারে এনআরবি ব্যাংকের ৩৪ তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।
শেখ ফজলুল করিম সেলিম আরো বলেন, বাংলাদেশে অর্থনৈতিক গতি সঞ্চার হয়েছে। প্রবাসে যারা ব্যবসা করেন তারা আশার আলো দেখেছেন বলেই তারা আজকে ব্যাংক প্রতিষ্ঠা করেছেন। অপশক্তি ক্ষমতায় গিয়ে অর্থনৈতিক মেরুদন্ড কে ধ্বংস করে দিয়েছিল। পরে ফিতা কেটে এনআরবি ব্যাংকের ৩৪ তম শাখার উদ্বোধন করেন শেখ সেলিম।
এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: মেহমুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, এফবিসিসিআই এর সহ-সভাপতি ও শেখ সেলিমের জেষ্ঠ পুত্র শেখ ফজলে ফাহিম, এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মাহাতাবুর রহমান ও গোপালগঞ্জের পুলিশ সুপার মো: সাইদুর রহমান খান।