Amar Praner Bangladesh

পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে কাজ করছেন জেলা প্রশাসক আনিসুর রহমান

 

 

আব্দুল খালেক সুমন :

পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে গাজীপুর মহানগরীর জয়দেবপুর বাজার পরিদর্শনে গিয়ে দ্রব্যমূল্য সম্পর্কে খোঁজখবর নিয়েছেন গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান। এ সময় তিনি ক্রয় মূল্যের সাথে বিক্রয় মূল্য যাচাই করে দেখেন এবং বাজার ব্যবসায়ীদের বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

তিনি মহানগরীর জয়দেবপুর বাজারের তেলের দোকান বিভিন্ন কাঁচামালের দোকান, ফল ও সবজির দোকান পরিদর্শন করেন। এসময় তিনি তেলের পাইকারি ক্রয় মূল্য কত এবং বর্তমানে বাজারে বিক্রয় মূল্য কত এসব দেখে যাচাই করেন এবং সরকার নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে বিক্রি না করতে ব্যবসায়ী নেতাদের ও ব্যবসায়ীদের নির্দেশ দেন। এছাড়াও তিনি পেঁয়াজ এবং রমজান মাসে নিত্য প্রয়োজনীয় অন্যান্য পণ্যদ্রব্যের দোকান পরিদর্শনে গিয়ে ক্রয় মূল্য এবং বিক্রয় মূল্য যাচাই করে দেখেন। এসময় তিনি সরকার নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করলে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করেন।

এ সময় তার সাথে ছিলেন জনাব আবুল কালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), গাজীপুর এবং জনাব আব্দুস সালাম, জেলা মার্কেটিং অফিসার, গাজীপুর।