Amar Praner Bangladesh

পবিপ্রবির বেগম সুফিয়া কামাল হলের ছাদ থেকে পড়ে গুরুতর আহত শিক্ষার্থী

 

 

গাজী আরিফুর রহমান, বরিশাল :

 

মোবাইল ফোনে কথা বলতে বলতে তিন তলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন। পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) সাদিয়া সরকার ঝুমু নামের এক শিক্ষার্থী।

জানা গেছে, ওই শিক্ষার্থী রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে বেগম সুফিয়া কামাল হলের তিন তলার ছাদে চলে যান। কথা বলতে বলতে হঠাৎ তিনি পা ফসকে ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন।

এসময় অন্য শিক্ষার্থীরা টের পেয়ে দ্রুত ছুটে গিয়ে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দায়িত্বরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠিয়ে দেন।

আহত সাদিয়া সরকার ঝুমু বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি সিলেট জেলায়। তিনি আবাসিক হলে থেকে পড়াশুনা করছেন।

বেগম সুফিয়া কামাল হলের প্রোভোস্ট ড. মো. আনোয়ার হোসেন মণ্ডল সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত শিক্ষার্থীকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠিয়ে দেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।