Amar Praner Bangladesh

পরী মনির মামলায় নাসির-অমি ৭ দিনের রিমান্ডে

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া মামলার আসামি তিন নারীকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী এ আদেশ দেন। যে তিন নারী আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে, তারা হলেন— লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা।

এদিন বিকেলে নাসির উদ্দিন ও অমিসহ পাঁচ আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা মহানগর পুলিশের গুলশান জোনের পুলিশ পরিদর্শক উদয় কুমার মন্ডল। আসামিদের বিরুদ্ধে বিমানবন্দর থানার সোমবার (১৪ জুন) দিবাগত রাতে দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জিজ্ঞেসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন তিনি।

পরে আদালত শুনানি নিয়ে নাসির ও অমিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন এবং লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধাকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত সোমবার দুপুরে রাজধানীর উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে নাসির ও অমিসহ এই পাঁচ জনকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, পরীমনির দায়ের করা মামলার আসামি হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় ওই বাসা থেকে বিদেশি মদও উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।