Amar Praner Bangladesh

পালিত হলো এনসিসি ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

 

 

মোঃ নূর ইসলাম নয়ন, দিনাজপুর :

 

“আপনার পাশেই-সবসময়”- এই শ্লোগানকে উপজীব্য করে এগিয়ে চলা এনসিসি ব্যাংক লিমিটেড হাঁটি হাঁটি, পা-পা করে সুদীর্ঘ ২৮ বছর পার করে ২৯ এ পা দিল। এ উপলক্ষ্যে ব্যাংকটির প্রধান কার্যালয় এবং সারাদেশে ছড়িয়ে থাকা অপর ১২৫টি শাখার মত দিনাজপুর শাখাতেও আয়োজন করা হয় অনাড়ম্বর অনুষ্ঠান।

কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানে শুভ সূচনা করেন এনসিসি ব্যাংক দিনাজপুর শাখার ব্যবস্থাপক এবং এসএভিপি মোঃ কামাল হোসেন এবং ব্যাংকের সকল কর্মকর্তাবৃন্দ।

সম্মানীত গ্রাহকবৃন্দের পক্ষে ব্যাংকের উজ্জ্বল ও সমৃদ্ধ ভবিষ্যত কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক সৃজনী পত্রিকার নির্বাহী সম্পাদক মমিনুল হাসান মমিন, বার্তা সম্পাদক আছলামুর রহমান মাহবুব, বিশিষ্ট ঠিকাদার আলহাজ্ব আনোয়ার হোসেন, কামরুল হোসেন, এজাজ আহমেদ, সিকান্দার আলী পলাশ, মোস্তফা কামাল (মুক্তি বাবু), মোঃ হাসিম প্রমুখ।

শেষে বিশিষ্ট ব্যবসায়ী ও হাফেজ আব্দুর রউফ এর পরিচালনায় মহান সৃষ্টার নিকট ২৮ বছরের শান্তিপূর্ণ পথচলায় কৃতজ্ঞতা জানিয়ে এবং সমৃদ্ধ আগামী কামনায় মোনাজাত করা হয়। এনসিসি ব্যাংক দিনাজপুর শাখার ব্যবস্থাপক এবং এসএভিপি মোঃ কামাল হোসেন বলেন, একটি ব্যাংকের শক্তি হলো গ্রাহকবৃন্দ। তাদের সেবার মাধ্যমে ব্যাংকের অগ্রগতি প্রতিফলিত হয়। আমরা সবাই চাই গ্রাহকসেবার মান বৃদ্ধি করতে।