Amar Praner Bangladesh

পিডিবিএফ এর সিবিএ নামধারী তাপস, নজরুল সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

 

 

নিজস্ব প্রতিনিধিঃ

 

রাজধানীর মিরপুরে সিবিএ নামধারী তাপসকান্তিচন্দ ও নজরুল ইসলাম এর সন্ত্রাসী কার্মকান্ডের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন পিডিবিএফ এমপ্লয়িজ ইউনিয়নের সকল কর্মচারীবৃন্দ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকালে ৪ ঘটিকায় রাজধানীর মিরপুর, রূপনগর পিডিবিএফ এর প্রধান কার্যালয়ের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে পিডিবিএফ এমপ্লয়িজ ইউনিয়নের আমিরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম।

এ সময় তিনি বলেন, পিডিবিএফ এর সিবিএ নামধারী তাপস কান্তি চন্দের মদদপুষ্ট নজরুল ইসলাম ও আশরাফ হোসেন মোল্লা সাধারণ সম্পাদক এক হয়ে, মোঃ আমিনুর রহমানকে লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ঙ্ঘাপন করা হয়। পিডিবিএফ এ কোন সন্ত্রাসীদের জায়গা হতে পারে না। শান্তির জায়গাকে কেউ যেন অশান্তিতে পরিণত করতে না পারে তাই সকলের সহযোগিতা কামনা করছি। পিডিবিএফ কখনোই সন্ত্রাসীদেরকে পছন্দ করে না সবসময় সন্ত্রাসীদেরকে ঘৃনা করে। আজকের এই প্রতিবাদ সমাবেশ থেকে পিডিবিএফ এর সকলের উদ্দেশ্যে একটি কথাই বলতে চাই, সন্ত্রাসী তাপসকান্তিচন্দ ও নজরুলকে সকলে ঘৃণা এবং বয়কট করুন।

তিনি আরো বলেন, তাপসকান্তিচন্দ এবং নজরুল কখনোই কর্মীদের জন্য কিছু করতে পারবে না। এবং করার ক্ষমতাও রাখে না। তাই এই সন্ত্রাসী তাপস নজরুলকে প্রধান কার্যালয় থেকে বের করতে হবে এবং তাদেরকে বের করার জন্য ব্যবস্থাপনা পরিচালকের নিকট আবেদন করছি। এই পিডিবিএফ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া, কাজেই এই প্রতিষ্ঠান কখনোই সন্ত্রাসীরা ও নব্য আওয়ামী লীগের হাইব্রিড নেতারা থাকতে পারেনা এবং পারবেও না এটাই দাবি। এই সংগঠনের সকলে এই সন্ত্রাসী তাপস নজরুলকে ঘৃণা করবেন এবং দ্রুত তাদেরকে কেন্দ্রীয় পরিচালনা কমিটি থেকে বের করে দিবেন। এই তাপস, নজরুল নিজেরা চুপিচুপি তাদের কিছু আমলা নিয়ে ঘরোয়া নির্বাচন দিয়ে একটি পকেট কমিটি ঘোষনা করেন। আমরা এই কমিটি এবং তাদের কর্মকাণ্ড মানিনা আমরা বয়কট করলাম, আপনারা ও তাপস, নজরুল কে বয়কট করুন। কর্মচারীদের সাথে প্রতারণার সামিল নির্বাচনকে অবৈধ ঘোষণার দাবী উত্থাপন করে তাদেরকে বয়কট করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, পিডিবিএফ এমপ্লয়িজ ইউনিয়ন (সিবিএ) রেজিঃনং বি-২১৩৯ পিডিবিএফ এমপ্লয়িজ ইউনিয়ন (সিবিএ), কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আমিরুল হাসান,সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন সিকদার, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক গনেশ সরকার সহ বিভিন্ন অঞ্চল থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।