Amar Praner Bangladesh

পি. এইচ. আমীন একাডেমী’র ৭৫ বছর পূর্তি আয়োজনের অনুপ্রেরণা যুগিয়েছে ১৯৯১ ব্যাচ

নগরীর দক্ষিণ কাট্টলীস্থ পি. এইচ. আমীন একাডেমী বিদ্যালয়ের ৭৫ বছর পুর্তি ও প্লাটিনাম জুবিলী উদযাপন এর প্রস্তুতির অংশ হিসেবে ১৯৯১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা ১৯৯১ ব্যাচের সব ছেলে- মেয়েরা স্বত:স্ফুর্ত ও সক্রিয়ভাবে অংশগ্রহণের আশাবাদ ব্যক্ত করে।

প্রস্তুতির অংশ হিসেবে ব্যাচ আয়োজিত সভায় ১৯৯১ ব্যাচের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ জানান, বিদ্যালয়ের অন্যতম সফল একটি ব্যাচ এর শিক্ষার্থী হিসেবে আমরা ৭৫ বছর পূর্তি আয়োজন সফল করতে সর্বাত্মক সহযোগিতা ও সর্বাধিক অংশগ্রহণ নিশ্চিতকরণে কাজ করে যাচ্ছি। আমরাই সেই সফল ব্যাচ যাদের পঁচিশ বছর পূর্তি আয়োজনে উপস্থিত হয়ে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য এবং ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানের প্রধান উপদেষ্টা ডাঃ আফসারুল আমীন জনমম্মুখে অত্র বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি আয়োজনের ঘোষণা দেন। তাঁর এই যুগান্তকারী ঘোষণায় অনুপ্রেরণা যুগিয়েছে ১৯৯১ ব্যাচ। ব্যাচের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ সহ ব্যাচের অনুপ্রেরণায় ডাঃ আফসারুল আমীন প্রদত্ত ঘোষণার সফল বাস্তবায়ন হতে দেখে ১৯৯১ ব্যাচের সকলের পক্ষ থেকে বিদ্যালয় কর্তৃপক্ষ ও এর সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রসঙ্গত: উল্লেখ্য পি. এইচ. আমীন একাডেমী বিদ্যালয়ের ৭৫ বছর পুর্তি ও প্লাটিনাম জুবিলী উদযাপন উপলক্ষে আগামী ২৩ ও ২৪ ডিসেম্বর ২০১৭ ইং পর্যন্ত বিদ্যালয় প্রাঙ্গণে দুই দিন ব্যাপি বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে ।