Amar Praner Bangladesh

পুলিশের অভিযানে ৫০ বোতল মদসহ ৩ জন গ্রেপ্তার

 

 

 

সামছুল হকঃ

 

শেরপুর জেলা ঝিনাইগাতী থানার পুলিশের অভিযানে ৫০ বোতল ভারতীয় মদসহ ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত ৯ টার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার রাঙ্গাপাড়া গ্রামের বসুক সাং এর ছেলে জেক্কান রিচিল (২৫) ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া গ্রামের গন্দেরামের ছেলে লিটন(২৩) নালিতাবাড়ী উপজেলার খলচন্দ গ্রামের মৃত বিমল কোচের ছেলে, নিরমল (২৩)

তবে ঝিনাইগাতী থানা পুলিশের কাজ থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিক্তিতে ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভুঁইয়ার নেতৃত্বে পুলিশ ফোর্স নলকুড়া ইউনিয়নের মরিয়ম নগর স্থান থেকে ৩ যুবকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে লিটন তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি বাকি দুইজনের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভুঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, প্রথম দিন থানায় জয়েন্ট করার পর থেকেই মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চালাচ্ছেন।আর তিন দিনের মাথায় মাদক চালান সহ গ্রেপ্তার করে সক্ষম হয়েছে।অফিসার ইনচার্জ মনিরুল আলম ভুঁইয়া বলেন,মাদকের ব্যপারে কোন ছাড় নেই, যেখানেই মাদক সেখানেই বিশেষ অভিযান চলবে।এ ব্যপারে ঝিনাইগাতী থানার সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেছেন।