Amar Praner Bangladesh

পুলিশের মটর সাইকেল চাপায় একজন নিহত

আল-আমিন হোসাইন;নাজিরপুর(পিরোজপুর)প্রতিনিধিঃ

 

পিরোজপুরের নাজিরপুরে পুলিশের মটর সাইকেল চাপায় মোজাহার হাওলাদার(৬৫)নামের এক পথচারী নিহত হয়েছে। শনিবার বিকেলে পিরোজপুর-গোপালগঞ্জ সড়কের পাতিলাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোজাহার হাওলাদার উপজেলার বুইচাকাঠী গ্রামের মৃত জোনাব আলী হাওলাদারের ছেলে। এ ঘটনায় নিহতের পুত্র মোঃ শহিদুল ইসলাম হাওলাদার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ০৯, তারিখ- ১৪/০৯/২০১৯ইং। ওই পুলিশ সদস্যের নাম মোঃ সাকিল হোসেন। সে পিরোজপুর পুলিশ লাইনের মটরযান শাখায় কর্মরত রয়েছেন।

 

 

মামলা সুত্রে জানা যায়, পুলিশ সদস্য সাকিল হোসেন উপজেলার দীঘিরজান এলাকা থেকে তার ব্যবহৃত মটর সাইকেল যোগে দ্রুত গতিতে পিরোজপুরের দিকে যাচ্ছিল। বিকেল ৫টার দিকে পিরোজপুর-গোপালগঞ্জ সড়কের পাতিলাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে নিহত মোজাহার হাওলাদার রাস্তা পার হওয়ার সময় ওই পুলিশ সদস্য তাকে মটর সাইকেল চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয় প্রত্যক্ষদর্শী মিজান নামের এক যুবক জানান, সন্ধায় মটর সাকেলে করে সাদা পোশাকের দুই পুলিশ সদস্য উপজেলার দীঘিরজান বাজার করে পিরোজপুরের দিকে যাচ্ছিল। এ সময় ওই লোকটি পায়ে হেটে চিথলিয়া যাওয়ার পথে পাতিলাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পুলিশের মটর সাইকেল তাকে ধাক্কা দিলে সে রাস্তায় পরে গিয়ে আহত হলে স্থানীয় মিজান ও মটর সাইকেলে থাকা দুই পুলিশ সদস্য তাকে নাজিরপুর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর টিএইচএ ও কর্তব্যরত চিকিৎসক ডাঃ রতন কুমার ঢালী জানান, তাকে গুরুতর অবস্থায়ই আনা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।