Amar Praner Bangladesh

পূবাইলে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

 

 

সামছুদ্দিন জুয়েল :

 

গাজীপুর মহানগরীর পূবাইল মাজুখানে জহুরা খাতুন আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২০২২ইং সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭জুন) সকালে নিজ বিদ্যালয় প্রাঙ্গণে ছাত্রছাত্রীদের এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও পরে উপস্থিত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক/শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

উক্ত পরীক্ষার্থীদের সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,শেখ আব্দুল হালিম সভাপতি পদপ্রার্থী পূবাইল থানা যুবলীগ।অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন মাসুদুর রহমান মাসুদ সভাপতি পূবাইল থানা কেজি স্কুল এসোসিয়েশন।এ সময় জহুরা খাতুন আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকরাম হোসেন মাস্টারসহ উক্ত বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিল্লাল হোসেন সাধারণ সম্পাদক পূবাইল থানা কেজি স্কুল এসোসিয়েশন। তথ্য প্রযুক্তি বিষয়ক বিশেষজ্ঞ,মেহেদী হাছান।

মেগডুবী আদর্শ বিদ্যানিকেতনের পরিচালক মোঃ মকবুল হোসেন।অভিভাবক সদস্য মোঃ আজাহার হোসেন,মোঃআরিফ হোসেন প্রমুখ।

বক্তব্য শেষে বিদায়ী ছাত্রীদের সফলতা কামনা করে বিদায়ী ছাত্রছাত্রীদের মাঝে পরীক্ষার সরনজামাদি তুলে দেওয়া হয়।মিলাদ ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন, অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক হাফেজ মাওলানা ইমরান হোসেন সিরাজী ও করমতলা মধ্যে পাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি মোঃ দেলোয়ার হোসেন।