Amar Praner Bangladesh

পূবাইলে ফোনে কথা বলা অবস্থায় ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু!

 

 

সামছুদ্দিন জুয়েল :

গাজীপুর মহানগরীর পূবাইলে নিজ মোবাইল কানে দিয়ে কথা বলা অবস্থায় ট্রেনের ধাক্কা লেগে খোকন মিয়া (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার ১লা আগস্ট পূবাইল কলেজ গেইট রেলক্রসিং সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান,স্ত্রী সত্নানের সাথে কথা বলে,কাজের খোঁজে বাড়ির সামনে উত্তর পূর্ব দিকে রেললাইন দিয়ে কানে ফোন দিয়ে হেঁটে যাচ্ছিল খোকন।এ সময় পূর্ব দিক থেকে সুরমা নামক ট্রেন আসে।স্বজনরা ডাক চিৎকার করলেও শুনতে পাননি খোকন।পরে নরসিংদী থেকে ছেড়ে আসা সিলেট মেইল (সুরমা) এর ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে নিহত হন তিনি।

নিহত খোকন (৩৩) বরিশাল জেলার লালমোহন থানার লঠহাটা গ্রামের মোস্তফার ছেলে। বেশ কয়েক বছর পূর্বে পূবাইল কলেজ গেইট সংলগ্ন বসুগাঁও পূর্ব পাড়া এলাকায় জমি ক্রয় করে স্বপরিবারে বসবাস করে আসছে।

পূবাইল কলেজ গেইট রেলক্রসিং এর গেইটকিপার মোস্তাকিম ও মিলন জানান, ঢাকাগামী সিলেট মেইল ও নরসিংদীগামী চিটাগংমেইল বিপরীত মুখী ট্রেন আসলে পরে সিলেট মেইলের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে লোকটি মারা যায়। আমরা ঘটনাস্হলে যাওয়ার পূর্বে স্বজনরা লাশটি বাড়িতে নিয়ে যায়।

টঙ্গী ভৈরব রেলওয়ের দায়িত্বে থাকা আইসি ইমায়েদুল জেহাদী জানান, প্রাথমিকভাবে ষ্টেশন মাস্টার বা গেইটম্যানেরা কেউ অভিযোগ না জানানোর জন্য স্বজনরা ফোন দিলে তাদেরকে লাশের প্রয়োজনীয় দায়িত্ব পালনের অনুমতি দেই।