পূবাইলে হযরত শাহ্ লালশা ( রঃ) বাগদাদীর পবিত্র মাজারের গেইটের শুভ উদ্ভোধন

 

 

সামছুদ্দিন জুয়েল :

 

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্টো থানার ৪১ নং ওয়ার্ডের ভাদুন দরগা পাড়া এলাকায় কয়েক লক্ষ টাকা ব্যয়ে হযরত শাহ্ লালশা (র:) বাগদাদীর পবিত্র মাজার গেইটের শুভ উদ্ভোধন উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়।

বুধবার ৩ জুন সকাল ১০ ঘটিকার সময় ভাদুন বাড়ইবাড়ী সড়কের দরগাপাড়া এলাকায় এই শুভউদ্ভোধনে গেইটের স্থানটি নির্ধারণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন মো:মোমেন মিয়া কাউন্সিলর ৪১ নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন।

তিনি বলেন, এই শুভ উদ্ভোধনটি হযরত শাহ্ লালশা (র:) বাগদাদীর মাজার গেইটের প্রাথমিক পর্যায়। পরবর্তীতে সকলের অংশগ্রহণে ৭৪ থেকে ৭৬ লক্ষ টাকা ব্যয়ে করণদিয়া হয়ে বড়াদল গিয়ে সংযোগ রাস্তাটির আবার উদ্ভোধন করব। এ সময় তার সাথে উপস্হিত ছিলেন জনাব আলমগীর হোসেন খান সভাপতি পদ-প্রার্থী পূবাইল থানা আওয়ামীলীগ।

পবিত্র মাজার গেইটের শুভ উদ্ভোধন ও দোয়া সভায় আরও উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাজী দিল আকবর চিশতি, ডেপুটি কমাণ্ডার গাজীপুর সদর উপজেলা কমাণ্ড ও সভাপতি ভাদুন দরগা পাড়া মাজার কমিটি। তিনি মাননীয় প্রধানমন্তী সহ গাজীপুর জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ এর সহযোীতার প্রশংসা করেন।

উদ্ভোধন সভায় আরও উপস্হিত ছিলেন বিশিষ্ঠ সমাজ সেবক কাজী আমানউল্লাহ,নুরুল ইসলাম নুরু মেম্বার, মোশারফ হোসেন দেওয়ান,কাজী সামছুল হক সমাজ সেবক,হালিম সরকার সহ-সভাপতি মাজার কমিটি, ওসমান পাঠান, হারুন সরকার, আবু তাহের,কাজী সোবাহান, নুরুল ইসলাম, সিদ্দিক দেওয়ান সহ অন্যান্য গুনীজন।