Amar Praner Bangladesh

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা পাচ্ছেন প্রতিবন্ধী ক্রিকেট দলসহ নারী ফুটবলাররা : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

 

 

আব্দুল খালেক সুমন :

গত ২৮/০৫/২০২২ গাজীপুরে শহীদ বরকত স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২ এর জেলা পর্যায়ের খেলা উদ্বোধন ঘোষণা করেন, বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ও সভাপতি জনাব আনিসুর রহমান, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা জনাব জাকির হোসেন, উপ-পুলিশ কমিশনার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, গাজীপুর সিটি কর্পোরেশন এর ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুল ইসলাম নূরু, ফারজানা আক্তার সাথী জেলা ক্রীড়া অফিসার গাজীপুর, টঙ্গী সোনালী অতীত এর সভাপতি ও সাবেক ফুটবলার হারুনুর রশিদ।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, নারী ফুটবলার জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের জন্য একের পর এক সম্মান বয়ে নিয়ে আসছে। ২০১৮ সালে নেপাল কে হারিয়ে সাফ চ্যাম্পিয়ন হয়, অনুর্ধ-১৮ বাংলাদেশ নারী ফুটবল দল গত বছরও নারী ফুটবল দল অনুর্ধ-১৯ দল সাফ অনুর্ধ-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতে নিয়েছে। এছাড়াও মার্চে অনুষ্ঠিত বঙ্গবন্ধু চার-জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্ট-২০২২’ এর অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে, বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল আন্তর্জাতিক পর্যায়ে সাফল্য অর্জনকারী এ তিনটি দলকে অচিরেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবর্ধনা প্রদান করবেন বলে জানিয়েছেন, বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

তিনি আজ গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২’এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।