Amar Praner Bangladesh

প্রাণের বাংলাদেশের কো-অর্ডিনেটর হলেন সাংবাদিক মোঃ শাহ্ আলম খান

 

প্রাণের বাংলাদেশ ডেস্ক :

 

মোঃ শাহ্ আলম খান একাধারে সাংবাদিক কলামিষ্ট, ব্যবসায়ী ও সমাজসেবক। তিনি সম্মেলিত সাংবাদিক পরিষদের কেন্দ্রীয় সহ সম্পাদক, তিনি ঢাকা প্রেসক্লাবের স্থায়ী সদস্য, তিনি জাতীয় দৈনিক বাংলা খবর প্রতিদিনের বার্তা সম্পাদক, তিনি সেফনিউজ ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক, স্যোসাল রাইটস্ কাউন্সিল কেন্দ্রীয় তদন্তকারী অফিসার, বিডিনিউজ ৯৯৯ ডটকমের প্রকাশক ও সম্পাদক। এছাড়াও তিনি একজন সফল ব্যবসায়ী এবং সমাজসেবক।

তিনি সম্প্রতি দৈনিক আমার প্রাণের বাংলাদেশের কো-অর্ডিনেটর হিসেবে যোগদান করাতে প্রাণের বাংলাদেশ পরিবারে এসেছে নতুন উদ্যম। তিনি দৈনিক আমার প্রাণের বাংলাদেশ প্রধান কার্যালয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে জানান, এখন থেকে প্রাণের বাংলাদেশ নতুন উদ্যমে এবং নতুন আঙ্গিকে বাংলাদেশের ৬৫০টি থানায় পৌঁছে দেওয়া হবে সাংবাদিক ও পত্রিকার এজেন্ট সহ সকল হকারদের কাছে। সরকারী বিজ্ঞাপন ও বেসরকারী বিজ্ঞাপন থেকে শুরু করে সকল প্রকার কার্যক্রমকে ত্বরান্বিত করে প্রাণের বাংলাদেশকে সফলতার লক্ষ্যে পৌঁছানো আমার দায়িত্ব।

দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পরিবারের সকল সদস্য কলাকৌশলী ও সারাদেশব্যাপী সকল সাংবাদিকদের কাছে সহযোগীতা কামনা করি। তাদেরকে বলবো অত্যন্ত মনোযোগ দিয়ে সংবাদ সংগ্রহ সহ বিজ্ঞাপনে কাজ করার জন্য। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, সিনিয়র সাংবাদিক রবিউল আলম রাজু, সাংবাদিক মাহবুব আলম, মোঃ সোহরাব হোসেন, নার্গিস আক্তার, এ আর মজিদ শরীফ, হযরত আলী রানা, জোবায়ের, মোঃ সাগর, মোর্শেদ আলী মারুফ, ফটো সাংবাদিক বিপ্লব ও আবু তৈয়ব সহ অনেকে।