প্রেসিডেন্ট থেকে গলফার ট্রাম্প!

 

 

আন্তর্জাতিক ডেস্কঃ

 

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হার অনেক নিশ্চিত ডোনাল্ড ট্রাম্পের। জো বাইডেন অনেক এগিয়ে থাকলেও এখনো হার মানতে রাজি নন ট্রাম্প। তবে তার হার মানা পর্যন্ত অপেক্ষা করেনি মাদাম তুসো জাদুঘর। ডোনাল্ড ট্রাম্পের মোমের মূতি থেকে প্রেসিডেন্টের পোশাক খুলে পরিয়ে দেয়া হয়েছে গলফারের পোশাক।

মাদাম তুসোর মিউজিয়াম থেকে জানানো হয়েছে ২০২১ সালে ট্রাম্প যেভাবে সময় কাটাবেন, সেটা অনুমান করেই তারা বদলে দিয়েছে তার পোশাক। সম্প্রতি সেই ছবি টুইটারে পোস্ট করা হয়েছে।

যখন আমেরিকার প্রেসিডেন্ট ছিলেন তখন ট্রাম্পকে কালো কোট, প্যান্ট এবং লাল টাইয়ে দেখা যেত সবসময়। সেই পোশাক পরতেই নাকি তিনি খুব ভালবাসতেন এমনটাও জানিয়েছিলেন। কিন্তু ভোটে হারার পর প্রাক্তন প্রেসিডেন্টের সিগনেচার পোশাক বদলে তাকে পরানো হল গল্ফ খেলোয়াড়ের পোশাক! বেগুনি রঙের টি-শার্ট, চেকস প্যান্ট এবং লাল টুপি পরিয়ে সাজিয়েছে মাদাম তুসোর মিউজিয়াম।

টুইটারে সেই মূর্তির ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘তিনি হয়তো সফল হননি। কিন্তু আশা করা যাচ্ছে আগামী বছর তিনি তার প্রিয় গল্ফ খেলায় মন দেবেন। ২০২১ সালে ট্রাম্পের প্রিয় পোশাক কী হতে পারে, সেই ভাবনা থেকেই আমরা তাকে নতুন করে সাজালাম। আশা করছি সবার ভাল লাগবে।