Amar Praner Bangladesh

ফটিকছড়ি লেলাং সন্যাসিরহাট-গোপালঘাটা সড়কের কার্পেটিং কাজের উদ্বোধন

ফটিকছড়ি সাংবাদদাতা:
ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নের সন্যাসিরহাট-গোপালঘাটা সড়কের কার্পেটিং কাজের উদ্বোধন সম্পন্ন হয়েছে।গত ১৯ ডিসেম্বর,মঙ্গলবার বেলা ১১টায় এই কাজের শুভ উদ্বেধন করেন ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব তৌহিদুল আলম বাবু।এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার দ্রুত গতিতে উন্নয়ন কাজ করে যাচ্ছে।
বিশেষ করে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে সরকার বেশী গুরুত্ব দিচ্ছে।
লেলাং ইউনিয়নও তার বাইরে নয়। এই ইউনিয়নে যে উন্নয়ন কর্মযজ্ঞ শুরু হয়েছে । আশাকরি আগামী ২০১৮ সালের মধ্যে লেলাং ইউনিয়নে তেমন কোন বড় ধরনের উন্নয়ন কাজ আর বাকী থাকবেনা।
তিনি আরো বলেন, আপনারা সাধারণ জনগণ ভোট দিয়ে ইউপি চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান এবং এমপি নির্বাচিত করেছেন এলাকার উন্নয়ন কাজ করার জন্য।এলাকায় যেসব উন্নয়ন কাজ হচ্ছে, সব তাদের মাধ্যমেই হচ্ছে। এখানে কোন নেতার মাধ্যমে উন্নয়ন কাজ হচ্ছেনা।
সুতারাং সাধারণ মানুষকে বোকা বানিয়ে কোন নেতা নিজেই উন্নয়ন কাজ করছেন বলে চিৎকার করে কোন লাভ হবেনা।
লেলাং ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মাদ সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীনের সভাপতিত্বে  ও প্যানেল চেয়ারম্যান ইফতেহার উদ্দিন মুরাদের সঞ্চালনায়
এসময় উপস্থিত ছিলেন- উপজেলার প্রধান প্রকৌশলী মোহাম্মদ শাহাআলম,ঠিকাদার মোহাম্মাদ আইয়ুব, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসান বাবুল, ঠিকাদার জয়নাল,কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য আফাজ উদ্দিন বাপ্পি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফয়সাল জনি, ইউপি সদস্য সরোয়ার হোসেন, আজম খান,রুমা আক্তার, আনোয়ার পাশা হানিফ, আবুল হোসেন, সরোয়ার,রফিক, আইয়ুব, ওসমান,যুবলীগ নেতা হাসান, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এস এম মাসুদ করিম, কৃষকলীগ নেতা মোহাম্মদ তারেকসহ ছাত্রলীগ,যুবলীগের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।