Amar Praner Bangladesh

ফুলকোচা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদা’র মাস্ক বিতরণ অব‍্যাহত

 

 

মোমিনুল ইসলামঃ

 

আসন্ন মেলান্দহ উপজেলার ফুলকোচা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী ফুলকোচা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ আহবায়ক ও জামালপুর জেলা পরিষদের সদস্য শাহিদা খাতুনের সাধারণ জনগণ ও সকল পেশাজীবির মাঝে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।

মেলান্দহ উপজেলার ফুলকোচা ইউনিয়নবাসীকে কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে তার এই ক্ষুদ্র প্রয়াস। আসন্ন ফুলকোচা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জামালপুর জেলা পরিষদ সদস্য ফুলকোচা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক সৎ, শিক্ষিত, সমাজ সেবক আওয়ামীলীগ নেত্রী ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া ও কোনামালঞ্চ এলাকায় বাড়ি বাড়ি পৌছে করোনাভাইরাস এর প্রাথমিক প্রতিষেধক মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

সাধারণ জনগণের উদ্দেশ্যে মাস্ক বিতরণে তিনি বলেন, দ্বিতীয়বারের মতো আবারও কোভিড-১৯ করোনাভাইরাস বাংলাদেশে সংক্রমণ বেড়েই চলেছে।  নিজে সুস্থ থাকতে, নিজ সন্তান পরিবার-পরিজনসহ প্রতিবেশী ও এলাকাবাসীকে সুরক্ষিত রাখতে প্রতিটি মানুষকে সরাসরি নিজস্ব স্থান থেকে সচেতন হতে হবে।

তিনি আরো বলেন, আমি ও আমার জীবনের বাকীটুকু সময় ফুলকোচা ইউনিয়নবাসীর সেবা করতে চাই। আমি আপনাদের যেকোন বিপদে, আপদে, সবসময় পাশে থাকতে চাই এবং সুখে দূঃখে আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।