Amar Praner Bangladesh

ফুলবাড়ীতে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ

 

 

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে অর্থবছরে খরিপ-২ মৌসুমে মাসকলাই উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের মাঝে ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৬০ জন কৃষকদের মাঝে প্রতি ১ বিঘা জমির জন্য ৫ কেজি মাসকলাই, ১৫ কেজি সার বিতরন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা রুম্মান আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, বেতদীঘি ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, পল্লী উন্নয়ন কর্মকর্তা রাজ্জাকুল হয়দার।

এ সময় উপস্থিত ছিলেন, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের মন্ডল, আলাদীপুর ইউপি চেয়ারম্যান মোজ্জাফর হোসেন। বিতরন অনুষ্ঠানে কৃষি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকগণ উপস্থিত ছিলেন।