Amar Praner Bangladesh

বঙ্গবন্ধুকে হত্যা করলেও বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি ঘাতকরা: সালাম মূশের্দী এমপি

 

 

মোল্লা জাহাঙ্গীর আলম, রুপসা প্রতিনিধি :

 

খুলনা-৪ আসনের সংসদ সদস‍্য আব্দুস সালাম মূশের্দী বলেছেন,একাত্তরের পরাজিত শক্তিরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে।

খুনিরা বঙ্গবন্ধু পরিবারের ১৮ জন সদস্য ও রাজনৈতিক ঊত্তরসূরি জাতীয় চার নেতাকেও হত্যা করে। বাংলাদেশের স্বাধীনতাকে হত্যা করার উদ্দেশ্যেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো।

ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তাঁর আজন্ম লালিত সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন তারঁই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্র বিরোধী চক্র এখনও নানাভাবে চক্রান্ত-ষড়যন্ত্র করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি তাঁর সততা, মেধা এবং সাহসিকতা দিয়ে সমৃদ্ধ দেশ গড়ছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা সব ষড়যন্ত্র প্রতিহত করবে। যত ষড়যন্ত্রই হোক বৈশ্বিক সংকটের প্রভাব মোকাবেলার সক্ষমতা আমাদের আছে।

দেশের পরিস্থিতিকে কেন্দ্র করে একটি চক্র তারা রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টায় লিপ্ত থাকে।

ইতোমধ্যে আমরা শোককে শক্তিতে রূপান্তর করেছি। সেখান থেকে জাগরণ হয়েছে। সে জাগরণের ফলে বাংলাদেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে।

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আমরা জাতির পিতার হত্যার বিচারের রায় কার্যকর করেছি। এ হত্যাকান্ডের বিচারের রায় কার্যকরের মধ্য দিয়ে জাতি কলঙ্কমুক্ত হয়েছে।

যে কোনো অপশক্তির ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বাংলাদেশের মানুষের শান্তি ও সম্প্রীতি অক্ষুণ্ণ রাখতে আমরা শেখ হাসিনার নেতৃত্বে লড়াই করে যাবো।

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকীতে রূপসা উপজেলা অসির্সাস ক্লাব মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় আলোচনা সভায় জুম কনফারেন্সের মাধ‍্যমে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড: শেখ শফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা মো:ফরিদুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা প্রদীপ কুমার মজুমদার।

যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্লার পরিচালনায় বক্তৃতা করেন মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিন, শিক্ষা কর্মকর্তা শেখ আ:রব, প্রকৌশলী এস এম ওয়াহিদুজ্জামান, নির্বাচন কর্মকর্তা মোল্লা নাসির আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান,

বন কর্মকর্তা মো:মুজিবর রহমান, হিসাব রক্ষন কর্মকর্তা মদন কুমার দাস, পল্লী উন্নয়ন কর্মকর্তা তারেক ইকবাল আজিজ,জনস্বাস্থ‍্য প্রকৌশলী মো:রাসেল, পল্লী বিদ‍্যুৎ এর এজিএম আ:হালিম খান, আনসার ভিডিপি কর্মকর্তা আরিফা বেগম,

বীর মুক্তিযোদ্ধা আ:মজিদ ফকির, হাসান মাহমুদ, আতিয়ার রহমান সরদার,রফিকুল শিকদার,ওয়াজেদ শিকদার,গোলাম মোস্তফা, মোস্তাইন তালুকদার, ইউপি চেয়ারম‍্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, এড.সুশীল কুমার পালসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রমূখ।

অনুষ্টান শেষে যুব ঋণ বিতরণ এবং চিত্রাঙ্গন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। এর পূর্বে উপজেলা পরিষদের আয়োজনে শোক র‍্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে মাল‍্যদান করেন করা হয়।