Amar Praner Bangladesh

বঙ্গবন্ধু’র স্বপ্ন একে একে পুরণ করে চলেছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা- শেখ হেলাল উদ্দীন

এস এম মিজানুর রহমান, মোল্লাহাট (বাগেরহাট) সংবাদদাতা ঃ
জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন একে একে পুরণ করে চলেছেন তারই সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা, অত্যন্ত সততা ও দক্ষতার সঙ্গে দেশ’কে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আপনাদের প্রিয় নেত্রী, সারা দেশের ন্যায় দক্ষিণ অঞ্চলেরও ব্যাপক উন্নয়ন হয়েছে এবং আরো হবে ইনশাল্লাহ, সারা বিশ্বে সবচেয়ে সৎ ও দক্ষ সরকার প্রধানদের মধ্যে আপনাদের প্রিয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ৩য় হয়েছেন। মোল্লাহাটের কুলিয়া তালুকের মাঠে উপজেলা আ’লীগের কর্মী সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে গতকাল সোমবার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এসকল কথা বলেন।
জাতির জনক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন আরো বলেন-বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অমলে পদ্মা সেতু, খুলনা-মোংলা রেল, খানজাহান বিমান বন্দর, মোংলা বন্দরের আধুনিকায়ন, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র, মোংলায় বিশেষ অর্থনৈতিক অঞ্চলসহ বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন তিনি।
মোল্লাহাট উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাসের সভাপতিত্বে উক্ত কর্মী সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে বিএনপি’র দুই সহ¯্রাধিক নেতা কর্মী আ’লীগের নীতি আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেতা শেখ হেলাল উদ্দীন’কে ফুল দিয়ে আ’লীগে যোগ দান করে। উক্তানুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হ্যাপি বড়াল, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগ সভাপতি এম বদিউজ্জামান সোহাগ, আ’লীগ নেতা ও শেখ হেলাল উদ্দীন এমপি’র একান্ত সচিব এম এম ওবায়দুর রহমান, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, আ’লীগ নেতা তেরখাদা উপজেলা চেয়ারম্যান বাচ্চু বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক, আ’লীগ নেতা এ্যাডঃ ফরিদ উদ্দিন, এ্যাডঃ ভূইয়া হেমায়েত উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যন মোঃ মোতাহের হোসেন মোল্লা প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা।
বিএনপি থেকে আ’লীগে যোগদান কারীদের মধে বক্তব্য দেন-সাবেক ইউপি চেয়ারম্যন শেখ জাকির হোসেন, জাহান মোল্লা ও সাবেক ইউপি চেয়ারম্যন সরোয়ার হোসেন।