Amar Praner Bangladesh

বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবলীগ কর্মী গ্রেপ্তার

 

 

নিজস্ব প্রতিনিধি, (প্রাণের বাংলাদেশ) :

রাজধানীর দক্ষিণখানে ধর্ষণের অভিযোগে ওয়ালীউল্লাহ অলি (৩১)নামের এক যুবককে গ্রেপ্তার করেছে দক্ষিনখান থানা পুলিশ। মঙ্গলবার (৭ ই) জুন রাতে তাকে আজমপুর কাচাবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সে উত্তরখান থানার মৃত আব্দুর রহমানের ছেলে।সে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের ৪৮ নম্বর ওয়ার্ডের কর্মী বলে এলাকাবাসী জানান। ওয়ালিউল্লাহ রবিন দক্ষিণখানে ময়লার ব্যবসা করতেন।

থানা পুলিশ জানায় দক্ষিণখানের পূর্ব গাওয়াইর এলাকায় আল-আকসা রোডের একটি বাসায় ভাড়া থাকতেন মহিলা স্বামী সন্তান নিয়ে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়ার কারনে মামলা করতে বিলম্ব হয়। ভুক্তভোগী মহিলার মামলা সূত্রে জানা যায় ওয়ালীউল্লাহ তার স্বামীর বন্ধু। সেই সুবাদে পূর্বপরিচিত হওয়ায় তাদের বাসায় যাতায়াত ছিল আসামীর।

ঘটনার দিন সন্ধ্যায় ভুক্তভোগী নারীর স্বামী ও সন্তান তার আত্মীয়ের বাসায় বেড়াতে যান।ওই দিন রাত এগারোটার সময় তার স্বামীর খোঁজে বাসায় আসেন ওয়ালীউল্লাহ। স্বামী বাসায় নেই বলে তাকে চলে যেতে বলার পরেও সে জোরপূর্বক মহিলার শয়ন কক্ষে প্রবেশ করে ধর্ষণ করেন।

মহিলার আর্ত চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ওয়ালীউল্লাহ দৌড়ে পালিয়ে যায়। এ বিষয়ে দক্ষিনখান থানার ওসি তদন্ত মোহাম্মদ আজিজুল হক মিয়ার সাথে কথা বললে তিনি বলেন ওই গৃহবধূর স্বামী বাসার বাইরে ছিলেন সেই সুযোগে তার বন্ধু তার স্ত্রীকে ধর্ষণ করে এমন একটি অভিযোগের ভিত্তিতে ওয়ালীউল্লাহ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।