Amar Praner Bangladesh

বরগুনা পাথরঘাটায় কথিত ভন্ড ফকির র‍্যাবের হাতে গ্রেফতার

 

 

এস এম ফোরকান মাহামুদ,বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটায় কথিত ভন্ড ফকির মনির হোসেন নামের একজনকে আটক করেছে পটুয়াখালী র‍্যাব-৮। আজ মঙ্গলবার ১২/০৫/২০ ইং তারিখ দুপুর ১২ টায় পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের রুপদন এলাকার কাঁটাখালী গ্রামে। স্থানীয়রা জানান এই ভন্ড ফকির মনির গত ৯ মে পটুয়াখালীর পূর্ব হেতালিয়া বাধঘাট এলাকার গুপ্তধন উদ্ধারের নামে প্রতারনা করে ১৫ বছরের এক কিশোরীকে ফুসলিয়ে তার নিজ বাড়িতে নিয়ে আসে।মনিরের কাজই হচ্ছে সুন্দরী কিশোরীদের পটিয়ে বিবাহ করা।

তারা আরও বলেন,মনির এর আগেও দুই দটি বিবাহ করে। এক কিশোরীকে দীর্ঘ দিন তাদের বাড়িতে রেখেছিলো তখনও পুলিশ সেই মেয়েটিকে উদ্ধার করেছিলো। মেয়েদেরকে যাদু দেখিয়ে পাগল কারাই হচ্ছে তার প্রধান কাজ। এ ঘটনায় গতকাল সোমবার পটুয়াখালী র‍্যাব -৮ ক্যাম্পে মেয়ের মা অভিযোগ দিলে র‍্যাবের একটি বিশেষ টিম এক চিরুনি অভিযান চালিয়ে আজ মঙ্গলবার দুপুরে মনিরকে তার বাড়ি থেকে আটক করে ওই কিশোরীকে উদ্ধার করে।

এ ব্যাপারে র‍্যাব- ৮ (পটুয়াখালী) কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুইছ উদ্দিন বলেন, এই কিশোরীর মায়ের অভিযোগ পেয়ে কোন এক গোপন সংবাদের ভিওিতে হাতেনাতে মনিরকে আটক করা হয় এবং কিশোরীকে উদ্ধার করা হয়। তিনি আরও বলেন,এই কথিত ভন্ড ফকির মনির পটুয়াখালীতে ধর্মভাইয়ের বাড়ি থেকে ঝাড়ফুঁক দিয়ে মানুষের সাথে অনেক প্রতারণা করে ব্যাপক টাকা সে হাতিয়ে নেয়।