Amar Praner Bangladesh

বরমী কেন্দুয়া ব্রিজ সংস্কারের নামে বেহাল অবস্থায় পড়ে আছে

 

 

আর কে রুবেল

 

শ্রীপুর বরমী কেন্দুয়া ব্রিজ সংস্কারের নামে বেহাল অবস্থায় পড়ে আছে। গত কয়েক মাস আগে এই ব্রিজটি সংস্কারের নামে ভেঙ্গে ফেলা হয় তারপর থেকে আর কাজ আগাচ্ছে না খুড়ে খুড়ে চলছে সংস্কারের কাজ। ভোগান্তির শিকার হচ্ছে এলাকাবাসী।

এলাকাবাসীর সাথে কথা কথা বললে তারা জানান সংস্কার করার জন্য ব্রিজ ভেঙ্গে ফেলার পরে তাদের খুব অসুবিধা হচ্ছে বেশ কয়েক মাস যাবত ধরে এই ব্রিজের কাজ চলছে কিন্তু কাজের কোন গতি আসছে না। এলাকাবাসী জানান এই কেন্দুয়া ব্রিজ একটি গুরুত্বপূর্ণ সড়ক এই সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে এখন সেটা সম্পূর্ণ বন্ধ রয়েছে।

এলাকাবাসী আরও জানান, তাদের ভোগান্তি রোধ করার জন্য দ্রুতগতিতে এই ব্রিজ টির কাজ সম্পন্ন করে আবার পুনরায় চালু করা হোক। আর তা না হলে এলাকার লোকজনের দুর্ভোগের ভোগান্তির শিকার হতে হবে।

এ বিষয়ে এলাকার কিছু ব্যবসায়ীদের সাথে কথা বললে তারা জানান। তাদের ব্যবসা আগের মত নেই খুবই খারাপ অবস্থা তার কারণ এপার থেকে ওপারে কোন লোক যেতে পারে না এবং ওপার থেকে এপার কোন লোক আসতে পারে না তাই তাদের ব্যবসার করুন অবস্থা। ব্যবসায়ীদের দাবি দ্রুত এই ব্রিজ টির কাজ সম্পন্ন করা হোক। ব্যবসায়ীরা আরো জানান যদি এই ব্রিজটি দ্রুতগতিতে কাজ না করা হয় তাহলে তাদের ব্যবসা ছেড়ে পথে বসতে হবে।

এ বিষয়ে এলাকার জনপ্রতিনিধি দের সঙ্গে যোগাযোগ করতে চাইলে কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। আমাদের এবং এলাকাবাসীদের দাবি দ্রুত এই ব্রিজ টির কাজ সম্পন্ন করা হোক যাতে এলাকাবাসীর চলাফেরা এবং ব্যবসা করতে সুবিধা হয়।