Amar Praner Bangladesh

বরিশালে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

 

 

গাজী আরিফুর রহমান, বরিশাল :

 

বরিশালের বাকেরগঞ্জের হেলিপ্যাড এলাকায় বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার (ইজিবাইক) চারজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার (২০ জুলাই ) দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের হেলিপ্যাড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, বাকেরগঞ্জ পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের ৬০ বছরের আমির চৌধুরী, ৬ নম্বর ওয়ার্ডের ২৫ বছরের মো. হাসিব ও ইজিবাইকচালক ২৪ বছরের মো. সোহাগ। নিহত নারীর পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন এ তথ্য নিশ্চিত করেন। স্থানীয়দের বরাতে তিনি জানান, বিআর‌টি‌সির এক‌টি বাস‌ কুয়াকাটা থে‌কে যাত্রী নি‌য়ে ব‌রিশা‌লের দি‌কে যা‌চ্ছি‌ল। পথে ঘটনাস্থলে বা‌কেরগঞ্জের লক্ষ্মীপাশা ছেড়ে আসা ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থ‌লেই এক নার‌ীসহ চারজ‌ন নিহত হন। শিশুসহ আহত তিনজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার সময় মহাসড়‌কে কিছু সম‌য়ে‌র জন‌্য যান চলাচ‌ল ব্যহত হলেও বর্তমা‌নে স্বাভা‌বিক র‌য়ে‌ছে।

তিনি আরও বলেন, ‘সংঘ‌র্ষে ইজিবাইকটি দুম‌ড়েমুচ‌ড়ে গেছে। দুর্ঘটনার পর বা‌সের চালক ও হেলপার পা‌লি‌য়েছে। মরদেহ ময়নাতদ‌ন্তের জন্য হাসপাতা‌লের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তু‌তি চল‌ছে।’

প্রত‌্যক্ষদর্শী মা‌নিক মিয়া ব‌লেন, ‘বাস‌টি হঠাৎ ডান দি‌কে চ‌লে গি‌য়ে ইজিবাইককে চাপা দেয়। আমরা বা‌সের পেছনের এক‌টি অ‌টো‌রিকশাতে ছিলাম। এরপর আ‌মি আর আমার ছে‌লে অ‌টো থে‌কে অন্যদের সহযোগিতায় ৭জন‌কে হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে‌ছি। আহতদের অবস্থাও আশংকাজনক।’