Amar Praner Bangladesh

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগ কর্তৃক ঈদ পুনর্মিলনী ও মত বিনিময় সভা সম্পন্ন

 

আমিনুল হক রিপন :

 

চট্টগ্রাম চকবাজারস্থ গুলজার টাওয়ার সংগঠনের অস্থায়ী কার্যালয় “প্রসিড অন”এ ১৭/৭/২২ ইং রোজ রবিবার সন্ধ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিটির ঈদ পূর্নমিলনী ও এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদিকা লায়ন লুবনা হুমায়ুন সুমির সঞ্চালনায় ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি লায়ন মোঃ কবিরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিকেএ কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি সচিব কবি ও প্রাবন্ধিক মোঃ কামরুল ইসলাম।

এতে বিশেষ অতিথি হিসাবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিকেএ কেন্দ্রীয় কমিটির সদস্য ডি আই এম জাহাঙ্গীর আলম, বিভাগীয় সহ সভাপতি আমিনুল হক রিপন,এম এ মতিন, যুগ্ম সাধারন সম্পাদক আতিকুল ইসলাম,শিক্ষা সম্পাদিকা জাহানারা বেগম,প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সুপলাল বড়ুয়া,,যুব রাজ মল্লিক,শিউলী বড়ুয়া, সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ কামরুল ইসলাম বলেন, ভাটার পর পরই সাগরে জোয়ার আসে কাজেই হতাশ হওয়ার কিছু নেই। দেশে করোনা কালীন সময়ে কিন্ডারগার্টেন ও সমমানের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্থ হলে ও বর্তমানে তা কাটিয়ে উটার চেষ্টা করছে।এই সংগঠন অতীতে শিক্ষকের পাশে ছিল আগামীতে এই সংগঠন শিক্ষা বিস্তারে ও মানবতার কল্যানে এগিয়ে আসবে।আগামী বিকেএ বৃত্তি পরীক্ষা-২২ এ সকল শিক্ষা প্রতিষ্ঠানকে অংশ গ্রহন করার অনুরোধ জানান।

অনুষ্ঠানের সভাপতি তাঁর বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানান, তিনি আগামীতে সবাইকে নিয়ে এক সাথে শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকের কল্যানে ভুমিকা রাখার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।