Amar Praner Bangladesh

বাংলাদেশ বিশ্ব শান্তি আহবায়ক সমিতির পুরস্কার বিতরণী অনুষ্ঠান- ২০২১

 

খান পাপেল :

 

বাংলাদেশ বিশ্ব শান্তি আহবায়ক সমিতির পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২১ অনুষ্ঠিত হয়েছে মিরপুর সমিতির কার্যালয়ে। অনুষ্ঠানে বাংলাদেশ বিশ্ব শান্তি আহবায়ক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি জামানার হাদী ইসলামি চিন্তাবিদ হযরত মোহাম্মদ বরকত উল্লাহ খান (রহঃ)’র জীবনী লিখনী রচনা বলির উপর পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ বিশ্ব শান্তি আহবায়ক সমিতির সভাপতি ও ২য় খলিফা জামানার হাদী ইসলামি চিন্তাবিদ হযরত মোহাম্মদ আবদুল বারি (রহঃ) তিনি বলেন, বিশ্বের মানুষ যখন অশান্তিতে বাজিমাত তখনি মহান আল্লাহ পাক দয়া করে অশান্তির জগতে শান্তি দেওয়ার জন্য এক বান্দাকে কবুল করেন। আপনারা যারা শত ব্যস্ততার মাঝে পুস্তীকা সমগ্র হযরত মোহাম্মদ বরকত উল্লাহ খানের জীবনদর্শনের লেখাপড়া করেছেন আল্লাহ পাক সবাইকে কবুল করুক।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, শিক্ষাবিদ- লেখক গবেষক, ড. মোহাম্মদ আবদুল হাই, বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ বেলায়েত হোসেন ও যুব সংগঠনের সভাপতি জনাব ইউনুস মিয়াজি সহ আরো অনেকেই। অনুষ্ঠানে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে নকশবন্দিয়া তরীকার পীরে কামেল জামানার হাদী ইসলামি চিন্তাবিদ হযরত মোহাম্মদ বরকত উল্লাহ খান (রহঃ)’র অনুসারীরা ভার্চুয়ালী অংশগ্রহণ করেন।