Amar Praner Bangladesh

বাংলাদেশ ব‍্যাংকের সাবেক জি এম আব্দুল আউয়ালের ইন্তেকাল

 

 

মো: আসাদুজ্জামান :

 

কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়নের ঝিংগাহাটি গ্রামের গর্বিত সন্তান,সর্বজন শ্রদ্ধেয় বাংলাদেশ ব্যাংকের সাবেক জি. এম বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল আউয়াল ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মরহুম আব্দুল আউয়াল মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে দেশের জন‍্য স্বাধীনতা বয়ে আনেন এবং দেশের তরে ঝিঙ্গাহাটি-চাবাগান গ্রামকে করেন গর্বিত।আব্দুল আউয়াল ছিলেন একাধারে লেখক ও কবি।মহান এই ব‍্যাক্তির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বোয়ালি ইউপি চেয়ারম্যান সাহাদাত হোসেন সহ অনেকেই।তার মধ‍্যে বোয়ালি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষক দলের সদস‍্য আ ন ম ইব্রাহিম খলিল তার ফেসবুক পেইজে শোক বার্তায় লিখেছেন “আল্লাহ রাব্বুল আলামিন ওঁনার জীবনে চলার পথে ভুল ত্রুটি গুলো ক্ষমা করে জান্নাতুল ফিরদাউস দান করুন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের শোক সইবার তৌফিক দিন।

এ ছাড়াও আসন্ন বোয়ালি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী তালিকায় আলোচনায় থাকা এম আনোয়ার হোসেন “দৈনিক আমার প্রানের বাংলাদেশ” প্রতিনিধির কাছে মুঠোফোনে শোক বার্তায় বলেন আব্দুল আউয়াল শুধু ঝিঙ্গাহাটি গ্রামের নয় সারা বাংলাদেশের গর্বিত সন্তান ছিলেন।তাই ওনার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং মরহুমের পরিবারের অন্যান্য সদস্যরাও যাতে এই শোক সইতে পারে সেই কামনা করি।