Amar Praner Bangladesh

বাগেরহাটে পূর্বের শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত -১

 

 

বাগেরহাট প্রতিনিধিঃ

 

বাগেরহাটের ফকিরহাটে জমিসংক্রান্ত বিরোধের জেরে বাদশা শেখ (২৯) নামে এক ব্যাক্তিকে বেধরক মারধর ও জীবন নাশের হুমকি, এব্যাপারে থানায় লিখিত অভিযোগ ও সাধারণ ডায়রি যার জিডি নাম্বার ৬৫৮/তাং-১৪/৬/২০২২ করেন ।

অভিযোগ সুত্রে জানা যায় পুর্বের শত্রুতার জের ধরে (১২/৬/২০২২) রবিবার সন্ধ্যার ফকিরহাট থানার মেগনী তলা জামে মসজিদ সংলগ্ন আনচিুর রহমান টিটু (৪৮) সাথে বাদশা শেখ এর দেখা হলে ঠিকাদার টিটু অকথ্য ভাষায় গালিগালাজ করে ।

আনচিুর রহমান টিটু কে গালিগালাজ করতে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে বাদশা শেখ কে এলোপাতাড়ি মারধর এবং ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার হুমকি প্রদান করে সেই সাথে তার ভগ্নিপতির বাড়ির গেটও ভাংচুর করে। পরে বাদশা শেখ কে স্থানীয় কয়েকজন অচেতন অবস্থায় ফকিহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ইতিপূর্বে এই টিটুর বিরুদ্ধে সরকারি রাস্তা বন্ধ করে নিজের ব্যাক্তিগত কাজে ব্যাবহার সহ একাধিক অপকর্মের অভিযোগ রয়েছে। তাছাড়া সে প্রশাসনের উর্দ্ধোতন ডজন খানেক কর্মকর্তা তার একান্ত আস্থাভাজন পকেটে থাকে বলে এলাকার নিরীহ মানুষদের ভয়ভীতি প্রদর্শন করে ফয়দা লোটারও ও অভিযোগ রয়েছে।

এব্যাপারে ফকিরহাট মডলে থানার অফিসার ইনচার্জ মুঃ আলিমুজ্জামান জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যাবস্থ গ্রহন করা হবে।

এছাড়াও এই অপকর্মের মূল হতোর বিরুদ্ধে নারী কেলেংকারী সহ অনেক অপকর্মের তথ্য পাওয়া গেছে যা ধারাবাহিক ২য় প্রতিবেদনে প্রকাশ করা হবে।