Amar Praner Bangladesh

বাগেরহাটে গৃহবধু যাত্রীকে একা পেয়ে ধর্ষণের অভিযোগে অটোরিক্সা চালক আটক

 

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে গৃহবধু যাত্রীকে একাপেয়ে ধর্ষণের অভিযোগে এক অটোরিকশাচালককে আটক করেছে পুলিশ।

গত রোববার ভুক্তভোগী নারী নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এদিন রাতেই মামলার অভিযুক্ত আসামি অটোরিকশাচালক মাহমুদুল হাসান রকিকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, অসুস্থ স্বামীকে দেখতে যাওয়ার পথে ধর্ষণের শিকার হয়েছেন বলে থানায় অভিযোগ দেন ২৩ বছর বয়সী ওই নারী। গ্রেপ্তার যুবক ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামের ফজলুর রহমান হাওলাদারের ছেলে। মামলা তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক মো. বিল্লাল হোসেন মামলার সংক্ষিপ্ত বিবরণে বলেন, গত ৮ এপ্রিল রাতে স্বামীর হঠাৎ অসুস্থতার খবর পেয়ে সিঅ্যান্ডবি বাজার থেকে ওই নারী একটি অটোরিকশায় করে খুলনার উদ্দেশ্যে রওনা দেন। এ সময় ফকিরহাটের শ্যামবাগাত নামক স্থানে এসে পৌঁছালে অটোরিকশাচালক মাহমুদুল ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে পাশে নির্জন একটি বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলিমুজ্জামান বলেন, ‘ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত আসামি অটোরিকশাচালক মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।