বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ০৫:২২ পূর্বাহ্ন

বামনায় অসহায় ও দরিদ্র ছাত্রদের মাঝে ঈদের সামগ্রী উপহার দিলেন প্রাক্তন ছাত্ররা

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ মে, ২০২০
  • ২৮ Time View

 

এস এম ফোরকান মাহামুদ,বরগুনা জেলা প্রতিনিধিঃ

 

 

বরগুনার বামনা উপজেলার হলতা ডৌয়াতলা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্র/ ছাত্রীদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের সামগ্রী উপহার দিলেন প্রাক্তন ছাত্রছাত্রীরা।

আজ শনিবার ২৩/০৫/২০ ইং তারিখ সকাল ১০টার সময় বামনা ডৌয়াতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রাক্তন ছাত্রছাত্রী ও ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে গরীর ও অসহায় মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে এই ঈদ সামগ্রী উপহার সরুপ হিসেবে দেওয়া হয়।

মোট -(১২০) জনকে এ খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়েছে। সামাজিক দুরত্ব বজায় রেখেই ঈদ সামগ্রী বিতারন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বামনা উপজেলার হলতা ডৌয়াতলা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক, প্রাক্তন ছাত্র মঞ্জু স্যার ও ডৌয়াতলা ফেইসবুক গ্রুপ ।

এছাড়াও উপস্থিত ছিলেন এস আই সাইদুল ইসলাম,বামনা ডৌয়াতলা ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে মাসুম বিল্লাহ, হিমেল,আল- আমিন ফরাজি,জিলন, হৃদয়, শিমুল ও সোহেল মিয়া।এই এ খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে, সেমাই,চিনি, দুধ ও চাল ইত্যাদি।

এব্যাপারে আমাদের ডৌয়াতলা ফেইসবুক গ্রুপের দপ্তর সম্পাদক বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও আমরা করোনায় কর্মহীন ও অসহায় ছাএ ছাত্রীদের মাঝে ঈদের কিছু খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

প্রাক্তন ছাত্র ছাত্রীরাও বলেন, বাংলাদেশ এখন করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অধিকাংশ মানুষ বর্তমানে কর্মহীন হয়ে পরেছেন এবং বর্তমানে অনেকেই না খেয়ে জীবন- যাপন করেছেন। তাই এসব চিন্তা করে অসহায় এবং গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের লিস্ট করে তাদের মাঝে ঈদের জন্যে এই খাদ্যসামগ্রী উপহার বিতারন করা হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়