Amar Praner Bangladesh

বামনা উপজেলা বিএনপি’র ২৯ সদস্যের আহবায়ক কমিটি গঠন পদ-পেয়েছেন ত্যাগীরা

 

 

এস এম ফোরকান মাহমুদঃ

 

বরগুনার বামনা উপজেলায় বিএনপি’র ২৯ সদস্যের নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে।
বরগুনা জেলা বিএনপি’র
আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা, সদস্য সচিব তারিকুজ্জামান টিটু ও দুই যুগ্ম-আহবায়ক এজেডএম সালেহ ফারুক, তালিমুল ইসলাম পলাশ স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেয়া হয়।

বরগুনা জেলা বিএনপির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু জানান,বরগুনা জেলার সকল উপজেলার, বিএনপির কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সেই লক্ষ্যে জেলার সকল উপজেলার সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত করা হয়েছে। নতুন আহ্বায়ক কমিটি যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের দিয়ে সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করা হবে।

সাবেক ছাত্রনেতা
ও উপেজেলা বিএন পির,সভাপতি, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ (রানা)-কে, আহ্বায়ক এবং এনায়েত কবির হাওলাদার, শাহাবুদ্দিন বাচ্চু মোল্লা, মোঃআজদুল হক হিমু,
মিজানুর রহমান মজনু,জাহাঙ্গীর হোসেন,এ্যাড. মসিউর রহমান হাসিব,ইকবাল কোরাইশি বাবু,ঈসা খন্দকার,কে যুগ্ন- আহবায়ক করে এ কমিটি গঠন করা হয়।
এবং সদস্য সচিব, খন্দকার মুহিদুল ইসলাম মোর্শেদ সহ্
কমিটির অন্যান্য সদস্যরা হলেন,
অ্যডঃ খন্দকার মাহবুব হোসেন,
রুহুল আমিন, মিজানুররহমান খানঁ জাকির,সালাউদ্দিন হাওলাদার, ইউনুস কামাল, অ্যডঃ সাজ্জাত হোসেন খান, শেখ ফরিদ আহাম্মেদ, মইনদ্দিন খান,মোসাঃ কাজল রেখা,তানিয়া সুলতানা,মোঃ মারুফ ইসলাম মারুফ,মোঃ গোলাম সরোয়ার রুস্তুম খান, গোলাম কিবরিয়া,সোহেলা পারভীন, মোঃ জসিমউদ্দিন জোমাদ্দার,শফিকুল ইসলাম রাজা,মেঃ রিয়াজুল ইসলাম, মিরাজ গাজী।