বালিয়াডাঙ্গীতে উপ-স্বাস্থ্য কেন্দ্রের আধুনিকরণ ও সম্প্রসারন “ফলক” উন্মোচন

এন এম নুরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী লাহিড়ী হাট উপ-স্বাস্থ্য কেন্দ্রের আধুনিকরণ ও সম্প্রসারন “ফলক” উন্মোচন করা হয়েছে।
রবিবার বিকাল সাড়ে ৫টার সময় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে লাহিড়ী হাট উপ স্বাস্থ্য কেন্দ্রের এ ফলক উন্মোচন করে রংপুর বিভাগের পরিচালক (স্বাস্থ্য) ডা: মো: মোজাম্মেল হোসেন।
উন্মোচন শেষে আলোচনা সভায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সিভিল সার্জন ডা: খয়রুল কবিরের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ পান্না, বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: ফিরোজ জামান জুয়েল, আবাসিক মেডিকেল অফিসার ডা: আবুল কাসেম বক্তব্য রাখেন।
আলোচনা সভায় রংপুর বিভাগের পরিচালক (স্বাস্থ্য) ডা: মো: মোজাম্মেল হোসেন তার বক্তব্যে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সংকট খুব শ্রীঘ্রই নিরসন করা হবে বলে আশ্বাস প্রদান করেছেন।
এ সময় বালিয়াডাঙ্গী মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুস সোবহান, ধনতলা আওয়ামীলীগের সভাপতি সহিদুল ইসলামসহ স্থানীয় জনসাধারণ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা ও ফলক উন্মোচন শেষে উপস্বাস্থ্য কেন্দ্রের মাঠে বৃক্ষরোপন করেন।