বিভিন্ন কর্মসূচিতে শিবচরে জাতীয় শোক দিবস পালন

 

 

শিবচর মাদারীপুর প্রতিনিধি :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধিনতার মহান স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাদারীপুরের শিবচরে ১৫ আগস্ট সকালে ইলিয়াছ আহম্মেদ চৌধুরী মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে শিবচর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) আসাদুজ্জানের সভাপতিত্বে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে সাতটা সময় জাতীয় ও দলীয় এবং কাল পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনটির কর্মসূচি উদ্ধোধন করা হয়। এর পর সড়ক ৭১ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা আওয়ালীগ, পুলিশ প্রশাসন সহ সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা ও আ. লীগের সহ যোগী সংগঠনের সকল নেতা কর্মিরা পুস্পস্থাপক অর্পণ করেন। এবং দলীয় ও সরকারী ভাবে বাদ আসর মসজিদে মসজিদে বিশেষ দোয়ার আয়োজনের কথা রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র আওলাদ হওলাদ হোসেন খান, উপজেলা চেয়ারম্যান বি এম আতাউর রহমান (আতাহার) উপজেলা সহকারী কমিশনার ভুমি এম. রকিবুল হাসান, উপজেলা আ. লীগের সভাপতি ভারপ্রাপ্ত আঃ লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার শিবচরর থানার ওসি আবুল কালম আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াছ (পাশা) প্রমূখ।