Amar Praner Bangladesh

ভাঙ্গায় এমপি নিক্সন চৌধুরীর আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

 

 

মোঃ মিজানুর রহমান মুন্সী, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

 

ফরিদপুরের ভাঙ্গায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার চান্দ্রা ইউনিয়ন পরিষদ ভবনে ইউপি চেয়ারম্যান আঃ খালেক মোল্যার আয়োজনে অনষ্ঠিত দোয়া মাহফিলে এলাকার কর্মী-সমর্থক ছাড়াও,মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

এ সময় সংসদ সদস্যের রোগমুক্তির জন্য দোয়া দরুদ পাঠ শেষে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যাক্তি,নানা শ্রেনীপেশার লোক আলোচনায় অংশ নিয়ে সংসদ সদস্যের বদান্যতা,তার আতিথিয়তার প্রশংসা করে তার হাত ধরে এলাকার অভুতপূর্ব উন্নয়ন তুলে ধরেন। বক্তারা বলেন ,তিনি যে এলাকার উন্নয়ন করেছেন এক কথায় অতুলনীয়।

তিনি আল্লাহর রহমতে সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে এসে উন্নয়নের অসমাপ্ত কাজ শেষ করবেন এই আশাবাদ ব্যক্ত করেন তারা। পরে মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম। মোঃ মোশাররফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান আঃ খালেক মোল্যা, আঃ সামাদ,ইউপি সদস্য হাবিব খান,জিয়াউর রহমান প্রমুখ।

উল্লেখ্য, সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।